মশার উৎপাতের কারণে উড়োজাহাজ ছাড়তে ২ ঘণ্টা দেরি!

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দিবাগত রাতে মশার উৎপাতের কারণে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মালয়েশিয়ান এয়ারলাইন্সের একটি ফ্লাইট ছাড়তে নির্দিষ্ট সময় থেকে দুই ঘণ্টা দেরি হয়েছে। বিমানবন্দর সূত্রে জানা যায়, মশার উৎপাতের কারণে ওই উড়োজাহাজ রানওয়ের দিকে এগোলেও ফিরে আসতে হয়।

ঢাকা থেকে মালয়েশিয়ার পথে ফ্লাইটটি রওনা দেওয়ার কথা ছিল বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে। কিন্তু মশার কারণে ওই উড়োজাহাজ নির্দিষ্ট সময়ে রওনা দিতে পারেনি পরে রাত ২টা ৪৬ মিনিটের দিকে ওই উড়োজাহাজ রওনা দিতে পেরেছে।

মালয়েশিয়ান এয়ারলাইন্সের (এমএইচ ১৯৭) বোয়িং ৭৩৭ মডেলের উড়োজাহাজের ফ্লাইটটি বিমানবন্দরে আলফা-২ বে এরিয়া থেকে যাত্রীদের নিয়ে উড্ডয়নের জন্য রানওয়ের দিকে এগিয়ে যাচ্ছিল। এতে ১৫০ জন যাত্রী ওঠার সময় মশা ঢুকে পড়ে। যাত্রীরা মশার উৎপাতের কারণে বিরক্ত হয়ে অভিযোগ করলে বাধ্য হয়ে বৈমানিক রানওয়ের পরিবর্তে পুনরায় উড়োজাহাজটি ফিরিয়ে আনতে বাধ্য হন। প্রায় দুই ঘণ্টা মশা নিধন চালিয়ে রাত পৌনে ৩টার দিকে পুনরায় ফ্লাইটটি ছেড়ে যায়।

আরও পড়তে পারেন: সবুজ হত্যার বিচারের দাবিতে রংপুরে মানববন্ধন, সমাবেশ

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

Content Protection by DMCA.com

আরও পড়ুন...