এরশাদের ঈদ শুভেচ্ছা বিনিময়

তারিখ:

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নিজের দল ও জোটের নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এসময় তিনি, বিশ্বশান্তি এবং মুসলিম উম্মাহর ঐক্য কামনা করেন। তাঁর আশা, ঈদের পরই দব্যমূল্য নিয়ন্ত্রণে আসবে। আগামী নির্বাচনে জাতীয় পার্টি সংখ্যাগরিষ্ঠতা পেয়ে– সাধারণ মানুষের প্রত্যাশাও পূরণ করবে।

ঈদের সকালে বনানীর নিজ কার্যালয়ে এসে, দলীয় নেতা-কর্মী এবং সাধারণ মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন, জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এসময়, সিনিয়র কো-চেয়ারম্যান রওশান এরশাদ, কো-চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব রুহুল আমিন হাওলাদারসহ শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন। এরশাদ বলেন, ঈদের পরই পার্টির শীর্ষ নেতারা সারাদেশে সফর করবেন। আগামী নির্বাচনে অংশ নিতে তিনশো প্রার্থী চুড়ান্ত করা হয়েছে। জাতীয় পার্টিই এদেশের মানুষের আশা-আকাংখা পূরণ করতে পারবে বলেও মনে করেন সাবেক এই রাষ্ট্রপতি।

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

শেয়ার করুন:

Subscribe

জনপ্রিয়

এমন আরও
সম্পর্কিত

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ

বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে জাতীয়তাবাদী ছাত্রদলের...

বঙ্গবন্ধুর ১০২ তম জন্মদিনে পীরগঞ্জ ছাত্রলীগের মিলাদ ও দোয়া মাহফিল

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মদিন...

সওজ প্রকৌশলী ও তার স্ত্রীর অবৈধ সম্পদ ১২ কোটি টাকার

প্রায় সাড়ে ১২ কোটি টাকার অবৈধ সম্পদ অর্জন ও...

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বেরোবি শিক্ষার্থী তুষারের আত্মহত্যা

রংপুরের সাহেবগঞ্জের তিনমাথার মোড় এলাকার বাসিন্দা এবং বেরোবির শিক্ষার্থী...