নায়করাজের মৃত্যুতে তিনদিনের শুটিং বাতিল করেছে চলচ্চিত্র পরিচালক সমিতি

নায়করাজের মৃত্যুতে শোকের বন্যা বইছে চলচ্চিত্রাঙ্গনে। সোমবার সন্ধ্যায় মুহূর্তেই তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে সারাদেশে। শোকতপ্ত চলচ্চিত্রকর্মীরা ছুটে যান রাজধানীর ইউনাইটেড হাসপাতালে। শেষবারের মতো নায়করাজকে দেখতে ও পরিবারের প্রতি সহর্মর্মীতায় হাসপাতালে ছুটে যান চিত্রনায়ক আলমগীর, গাজী মাজহারুল আনোয়ার, চিত্রনায়িকা অঞ্জনা, ওমর সানি-মৌসুমী, ফেরদৌস, শাকিব খান, জায়েদ খান, সাইমনসহ আরও অনেকে।

বাংলা চলচ্চিত্রের সবচেয়ে দাপুটে ও শক্তিশালী অভিনেতা রাজ্জাক আর বেঁচে নেই। আর এ সংবাদ পাওয়ার পরই বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি তিন দিনের কর্ম বিরতি ঘোষণা করেছে। সোমবার সন্ধ্যায় বিএফডিসিতে উপস্থিত হয়ে সমিতির মহাসচিব বদিউল আলম খোকন এ ঘোষণা দেন।

আরও পড়তে পারেন: নায়করাজ রাজ্জাক আর নেই

সোমবার সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে রাজ্জাক রাজধানীর ইউনাইটেড হাসপাতালে মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। এ সময় হাসপাতালে উপস্থিত ছিলেন তাঁর দুই ছেলে বাপ্পারাজ ও সম্রাট, স্ত্রী লক্ষ্মীসহ পরিবারের অন্য সদস্যরা।

চিত্রনায়ক রাজ্জাক দীর্ঘদিন ধরেই হৃদরোগসহ ক্রনিক অবস্ট্রাকটিভ পালমোনারি ডিজিজ, উচ্চ রক্তচাপ ও উচ্চমাত্রার ডায়াবেটিসে রোগে ভুগছিলেন।

—বাংলাদেশ সময়: দুপুর ০১:১৪, ২২ আগস্ট, ২০১৭

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

আরও পড়ুন...