আগামীকাল থেকে কুয়েটে অনলাইনে ভর্তির আবেদন শুরু হচ্ছে

আগামীকাল থেকে কুয়েটে (খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়) ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের ভর্তির জন্য অনলাইনে আবেদন শুরু হবে (সোমবার ১১ সেপ্টেম্বর থেকে)। আগামী ২০ অক্টোবর শুক্রবার ভর্তি পরীক্ষা সকাল সাড়ে ৯:৩০ টা থেকে দুপুর ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

প্রথম বর্ষ বিএসসি ইঞ্জিনিয়ারিং, বিইউআরপি ও বিআর্ক কোর্সের ভর্তির এ আবেদন সকাল ১০টায় শুরু হয়ে চলবে ২০ সেপ্টেম্বর বুধবার রাত ১১টা ৫৯মিনিট পর্যন্ত।

২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩ টা পর্যন্ত ‘এ’,‘টি’ অথবা ‘পি’ চিহ্নিত আবেদনপত্র জমা নেওয়া হবে এবং ওইদিন বিকাল ৫টার মধ্যে রকেট ( ডাচ-বাংলা মোবাইল ব্যাংকিং)-এর মাধ্যমে টাকা জমা দিতে হবে।

আগামী ৮ অক্টোবর রবিবার বিকাল ৫ টায় ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য নির্বাচিত যোগ্য প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করা হবে।

আজ বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়।

এতে বলা হয়,ভর্তি সংক্রান্ত সব তথ্যাবলী www.admission.kuet.ac.bd ওয়েবসাইটে পাওয়া যাবে এবং ভর্তি পরীক্ষা সংক্রান্ত যে কোন প্রয়োজনে [email protected] তে ই-মেইল করা যেতে পারে।

—বাংলাদেশ সময়: সকাল ১১:৪৫, ১০ সেপ্টেম্বর, ২০১৭

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

আরও পড়ুন...