ওষুধের দোকানে অস্ত্রোপচার, প্রাণ গেলো শিশুর

তারিখ:

গাজীপুরের শ্রীপুরের একটি ওষুধের দোকানে অস্ত্রোপচার করায় রফিক নামে চার মাস বয়সী একটি শিশুর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (২৭ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শিশুটি মারা যায়।

আরও পড়তে পারেন: পীরগঞ্জে বন্যার পানি নামার পর আমন ক্ষেতে পোকা

নিহত রফিক শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের সিংগারদিঘি গ্রামের অটোরিকশাচালক আল আমীনের একমাত্র ছেলে। আল আমীন জানান, সপ্তাহখানেক আগে তার ছেলের পিঠের ডান দিকে ফুলে ওঠে। শুক্রবার সকাল ১০টার দিকে তিনি ছেলেকে নিয়ে চকপাড়া মেডিক্যাল মোড়ের আলম ফার্মেসিতে যান। ফার্মেসি মালিক আলম মিয়া ফুলে যাওয়া অংশ টিউমার হিসেবে চিহ্নিত করেন এবং অস্ত্রোপচারের পরামর্শ দেন। পরে তিনি অপারেশন করতে পারবেন বলে দাবি করেন। অপারেশনের জন্য আলম চার হাজার টাকা ফি চায়। টাকা পরে পরিশোধের কথা বলে ১১টার দিকে আলম শিশুটির অপারেশন করেন।

আলম মিয়া বেলা ১১টার দিকে অপারেশন শুরু করেন জানিয়ে আল আমিন বলেন, “পরে অতিরিক্ত রক্তক্ষরণ শুরু হলে শিশুটিকে মাওনা চৌরাস্তায় আলহেরা হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন আলম মিয়া।” হাসপাতাল থেকে শিশুটিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখান থেকে আবার ঢাকা শিশু হাসপাতালে রেফার্ড করা হয়। ঢাকা শিশু হাসপাতালে নেওয়ার পথে গাজীপুর সদর উপজেলার বাঘেরবাজার এলাকায় শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে শিশুটি মারা যায়।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হাসান জানান,ওষুধের দোকানে অস্ত্রোপচার এর ঘটনায় শিশুটির বাবা আলমকে আসামিকে মামলা করেন। অভিযুক্ত ফার্মেসি মালিক ঘটনার পর থেকে পলাতক রয়েছেন।

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

শেয়ার করুন:

Subscribe

জনপ্রিয়

এমন আরও
সম্পর্কিত

সওজ প্রকৌশলী ও তার স্ত্রীর অবৈধ সম্পদ ১২ কোটি টাকার

প্রায় সাড়ে ১২ কোটি টাকার অবৈধ সম্পদ অর্জন ও...

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বেরোবি শিক্ষার্থী তুষারের আত্মহত্যা

রংপুরের সাহেবগঞ্জের তিনমাথার মোড় এলাকার বাসিন্দা এবং বেরোবির শিক্ষার্থী...

বিজ্ঞাপনসহ বিদেশি চ্যানেলগুলোর সম্প্রচার বন্ধ

দেশে সরকারি নির্দেশনা অনুযায়ী বিজ্ঞাপনসহ বিদেশি চ্যানেলগুলোর অনুষ্ঠান প্রচার...

রংপুরে মাদকসেবীর ছুরিকাঘাতে এএসআই নিহত

রংপুরে মাদকসেবীর ছুরিকাঘাতে পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) পিয়ারুল ইসলাম...