রংপুরে মাদকসেবীর ছুরিকাঘাতে এএসআই নিহত

তারিখ:

রংপুরে মাদকসেবীর ছুরিকাঘাতে পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) পিয়ারুল ইসলাম নিহত হয়েছেন। আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

এএসআই পিয়ারুল ইসলাম শুক্রবার (২৪ সেপ্টেম্বর) মধ্যরাতে সাহেবগঞ্জ এলাকায় পলাশ নামের এক মাদকসেবীকে গাঁজাসহ আটক করে। এ সময় পলাশ তার কাছে থাকা চাকু দিয়ে পিয়ারুলের বুকে আঘাত করেন। এতে তিনি গুরুতর আহত হলে জরুরি ভিত্তিতে তাঁকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অস্ত্রোপচারের পর তাঁকে আইসিইউতে নেওয়া হয়েছিল। কিন্তু আজ সকালে তিনি মারা যান।

হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত সরকার জানান, মাদকসেবীর পলাশকে আটক করে থানায় আনা হয়েছে। হত্যা ও মাদক মামলা দায়েরের পর তাকে আদালতে পাঠানো হবে।

নিহত পিয়ারুল ইসলামের বাড়ি কুড়িগ্রাম রাজারহাট উপজেলার বিদ্যানন্দ ইউনিয়নের মৌলাপাড়া গ্রামে। তিনি ২০১২ সালে পুলিশে যোগদান দেন এবং বর্তমানে হারাগাছ থানায় দায়িত্বে ছিলেন। তাঁর স্ত্রী ও দুই সস্তান রয়েছে।

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

শেয়ার করুন:

Subscribe

জনপ্রিয়

এমন আরও
সম্পর্কিত

সওজ প্রকৌশলী ও তার স্ত্রীর অবৈধ সম্পদ ১২ কোটি টাকার

প্রায় সাড়ে ১২ কোটি টাকার অবৈধ সম্পদ অর্জন ও...

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বেরোবি শিক্ষার্থী তুষারের আত্মহত্যা

রংপুরের সাহেবগঞ্জের তিনমাথার মোড় এলাকার বাসিন্দা এবং বেরোবির শিক্ষার্থী...

বিজ্ঞাপনসহ বিদেশি চ্যানেলগুলোর সম্প্রচার বন্ধ

দেশে সরকারি নির্দেশনা অনুযায়ী বিজ্ঞাপনসহ বিদেশি চ্যানেলগুলোর অনুষ্ঠান প্রচার...

ঠাকুরগাঁওয়ে ১৩ শিক্ষার্থী করোনায় আক্রান্ত

ঠাকুরগাঁও শহরের তিনটি শিক্ষাপ্রতিষ্ঠানের ১৩ শিক্ষার্থী করোনায় আক্রান্ত হয়েছে।...