কাদের আসলেও আসছেন না ফখরুল

তারিখ:

আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের রংপুরে আসলেও পূর্বনির্ধারিত সফরে আসছেন না বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ রাতে রংপুর জেলা বিএনপি এ সংবাদ জানায়। মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম জানান রোববার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের রংপুর সফর থাকায় বিএনপি মহাসচিবের সফর বাতিল করা হয়েছে।

দেশের দুই প্রধান রাজনৈতিক দলের দ্বিতীয় প্রধান ব্যক্তিদ্বয়ের আগমন উপলক্ষে জেলার নেতাকর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্যের সৃষ্টি হয়েছিলো। যদিও তারা রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষ্যে আসছেন না। সম্প্রতি গঙ্গাচড়া উপজেলায় ঘটে যাওয়া সাম্প্রদায়িক হামলার শিকার খলেয়া গ্রাম পরিদর্শনে আসছেন।

পূর্ব পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী সকালে ক্ষতিগ্রস্ত গ্রামটি সফর করবেন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এরপর তিনি স্থানীয় নেতা কর্মীদের সাথে মতবিনিময় করবেন। ধারণা করা হচ্ছে উক্ত মতবিনিময় সভায় রংপুর সিটির নির্বাচন বিষয়টি বেশ গুরুত্বের সাথে আলোচিত হবে।

এদিকে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী সরফুদ্দিন আহমেদ জেলা আওয়ামী লীগ নেতা কর্মীদের সাথে মতবিনিময় করেন। গতকাল তিনি মহানগর কমিটির সাথে বসেছিলেন। এসময় তিনি সকল বিভেদ ভুলে দলীয় প্রধানের আস্থার প্রতি শ্রদ্ধাশীল হওয়ার আহ্বান জানান।

আরও পড়তে পারেন: অপহৃত ছাত্রীকে ঢাকায় উদ্ধার, সাবেক স্বামী আটক

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

শেয়ার করুন:

Subscribe

জনপ্রিয়

এমন আরও
সম্পর্কিত

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ

বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে জাতীয়তাবাদী ছাত্রদলের...

বঙ্গবন্ধুর ১০২ তম জন্মদিনে পীরগঞ্জ ছাত্রলীগের মিলাদ ও দোয়া মাহফিল

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মদিন...

সওজ প্রকৌশলী ও তার স্ত্রীর অবৈধ সম্পদ ১২ কোটি টাকার

প্রায় সাড়ে ১২ কোটি টাকার অবৈধ সম্পদ অর্জন ও...

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বেরোবি শিক্ষার্থী তুষারের আত্মহত্যা

রংপুরের সাহেবগঞ্জের তিনমাথার মোড় এলাকার বাসিন্দা এবং বেরোবির শিক্ষার্থী...