ভূমি অফিসের হয়রানি বন্ধের দাবিতে বাসদের বিক্ষোভ

তারিখ:

রংপুর সদর ভূমি অফিসের হয়রানি ও দুর্নীতি বন্ধ এবং সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলামের অপসারণের দাবিতে আজ ২৮ নভেম্বর বেলা ১টায় বাসদ (মার্কসবাদী) রংপুর জেলা শাখার উদ্যোগে নগরীতে বিক্ষোভ মিছিল-সমাবেশ ও জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি পেশ করা হয়।

কাচারী বাজার চত্বরে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন বাসদ (মার্কসবাদী) জেলা সমন্বয়ক কমরেড আনোয়ার হোসেন বাবলু, জেলা কমিটির সদস্য পলাশ কান্তি নাগ।

নেতৃবৃন্দ বলেন, রংপুর সদর ভূমি অফিসে জমি খারিজ করতে গিয়ে সাধারণ মানুষ প্রতিনিয়ত হয়রানির শিকার হচ্ছে। নানা অজুহাতে জমি খারিজ কাজে অহেতুক কালক্ষেপন করছে। সেখানকার দুর্নীতিবাজ কর্মকর্তা-কর্মচারীদের উৎকোচ না দিয়ে কারো পক্ষেই জমি খারিজ করা সম্ভব হচ্ছে না।

আরও পড়তে পারেন: রসিক নির্বাচন: মেয়র পদে ছয় প্রার্থীর মনোনয়ন বাতিল

বক্তারা বলেন, বর্তমান সহকারী কমিশনার (ভূমি) দুর্নীতি ও হয়রানিতে অতীতের সকল সীমা ছাড়িয়ে গেছে। সহকারী কমিশনার (ভূমি) এর স্বেচ্ছাচারী আচরণের কেউ প্রতিবাদ করতে গেলে তাকে নানাভাবে হেনস্তা করছে।

নেতৃবৃন্দ, রংপুর সদর ভূমি অফিসের দুর্নীতি ও হয়রানি বন্ধ এবং সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলামকে অপসারণের জন্য জেলা প্রশাসকের নিকট জোর দাবি জানান।

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

শেয়ার করুন:

Subscribe

জনপ্রিয়

এমন আরও
সম্পর্কিত

সওজ প্রকৌশলী ও তার স্ত্রীর অবৈধ সম্পদ ১২ কোটি টাকার

প্রায় সাড়ে ১২ কোটি টাকার অবৈধ সম্পদ অর্জন ও...

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বেরোবি শিক্ষার্থী তুষারের আত্মহত্যা

রংপুরের সাহেবগঞ্জের তিনমাথার মোড় এলাকার বাসিন্দা এবং বেরোবির শিক্ষার্থী...

বিজ্ঞাপনসহ বিদেশি চ্যানেলগুলোর সম্প্রচার বন্ধ

দেশে সরকারি নির্দেশনা অনুযায়ী বিজ্ঞাপনসহ বিদেশি চ্যানেলগুলোর অনুষ্ঠান প্রচার...

রংপুরে মাদকসেবীর ছুরিকাঘাতে এএসআই নিহত

রংপুরে মাদকসেবীর ছুরিকাঘাতে পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) পিয়ারুল ইসলাম...