১২ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসছেন অনুষ্কা-কোহলি

দুবছর ধরে চুটিয়ে প্রেম করার পরে বিয়ের পিঁড়িতে বসছেন অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি। ইন্ডিয়া টুডের প্রতিবেদন অনুযায়ী সম্ভবত চলতি বছরের ১২ ডিসেম্বর ভীষণ আলোচিত এই জুটির বিয়েটা হচ্ছে। বিয়ের স্থান সম্ভবত ইতালির ফ্লোরেন্স বা মিলান।

বিভিন্ন সূত্র জানিয়েছে, কোহলির বন্ধু ও পরিবারের লোকজন ইতালিতে এরই মধ্যে একটি জায়গা ভাড়া করেছেন। সম্পূর্ণ পারিবারিক আবহের এ অনুষ্ঠানে দাওয়াত পাননি তাঁর কোনো সতীর্থই!

বর্তমানে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ চলছে ভারতের, তাই হয়তো বেশিরভাগ ক্রিকেটাররা ব্যস্ত থাকবেন সিরিজ নিয়ে। তবে টাইমস অব ইন্ডিয়া দুজন ক্রিকেটারের দাওয়াত পাওয়ার কথা জানিয়েছে। তাঁরা হলেন শচীন টেন্ডুলকার ও যুবরাজ সিং।

বিভিন্ন সূত্র থেকে জানা গেছে, বিরাট কোহলি ও অনুষ্কা পাঞ্জাবি স্টাইলেই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন। শুরুর আনুষ্ঠানিকতা ঘরোয়াভাবে হলেও বলা হচ্ছে ২৬ ডিসেম্বর মুম্বাইয়ে বড় অনুষ্ঠান করার পরিকল্পনা রয়েছে দুজনের।

আরও পড়তে পারেন: বেরোবিতে রোকেয়া দিবসে ছাত্রলীগের হামলা, ভাঙচুর

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

Content Protection by DMCA.com

আরও পড়ুন...