শাকিবের ‘প্রিয়তমা’ বুবলি

এবার শাকিবের ‘প্রিয়তমা’ হচ্ছেন বুবলি। চিত্রনায়ক শাকিব খানের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস। হিরো দ্যা সুপারস্টার ছবির সাফল্যের তিন বছর পর শাকিবের এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নতুন ছবি তৈরি হবে। ছবির নাম ‘প্রিয়তমা’।

এই ছবিতে নায়িকা হিসেবে থাকছেন বুবলি। ছবিটি প্রযোজনা করবেন ‘সুলতানা বিবিয়ানা’ ছবির নির্মাতা হিমেল আশরাফ। ছবির শুটিং শুরু হবে আগামী ফেব্রুয়ারি কিংবা মার্চ মাসের দিকে।

চিত্রপরিচালক সমিতিতে ‘প্রিয়তমা’ সিনেমার নাম লিপিবদ্ধ করা হয়েছে গত ৭ নভেম্বর। বুবলি জানান, তিনি প্রায় ছয় মাস আগে প্রিয়তমা ছবিতে অভিনয় করার প্রস্তাব পেয়েছিলেন। পরিচালক ছবিটির কাহিনীও শুনিয়েছিলেন। অভিনয়ের ব্যাপারে লিখিতভাবে সব চূড়ান্ত করেছেন।

বুবলি বর্তমানে ‘চিটাগাইঙ্গা পোলা নোয়াখাইল্যা মাইয়্যা’ ছবিটি নিয়ে ব্যস্ত আছেন। এ ছবিতেও তাঁর বিপরীতে রয়েছেন শাকিব খান। বুবলি অভিনীত সব সিনেমাতেই নায়ক হিসেবে ছিলেন শাকিব খান। বুবলি অভিনীত সিনেমাগুলো ‘বসগিরি’, ‘শুটার’, ‘রংবাজ’ ও ‘অহংকার’।

আরও পড়তে পারেন: ৬২ বছরে বাবা হচ্ছেন মিস্টার বিন!

—বাংলাদেশ সময়: বিকাল ০৬:০৫, ১৪ নভেম্বর, ২০১৭

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

আরও পড়ুন...