২৫ জন ইন্ডিয়ান নার্স কিডন্যাপ!

দুনিয়ার সবচেয়ে বড় টেরোরিস্ট অর্গানাইজেশনের কবলে পড়েছে ইন্ডিয়ান নার্স। ওই অর্গানাইজেশনের কমান্ডার আবু উসমান ২৫ জন ইন্ডিয়ান নার্স-কে কিডন্যাপ করে নিয়ে গেছে তাদের ঘাটিতে।

এখন উপায়? এতো বড় বিপদজনক টেরোরিস্টদের হাত থেকে কিভাবে উদ্ধার করা হবে ওই নিরীহ নার্সদের? কে নেবে ওদের বাঁচাতে নিজের জীবনের ঝুকি? কে করবে এই অসম্ভব কাজ?

টাইগার! টাইগার করবে! শিকার তো সবাই করে কিন্তু টাইগারের চেয়ে বড় শিকার কেউ করে না। ভারতীয় এজেন্ট টাইগার যাবে ওই টেরোরিস্ট অর্গানাইজেশন আইএসসি এর ঘাটিতে।

‘টাইগার জিন্দা হ্যায়’-এর ট্রেলারের শুরুতে এইভাবেই কাহিনী ফুটে ওঠে। ২০১৫-এ ইরাকে ঘটে যাওয়া একটি সত্যি ঘটনার ওপর ভিত্তি করে তৈরি হয়েছে এই ছবির চিত্রনাট্য। ২৫ জন ইন্ডিয়ান নার্স-কে অপহরণ করা হয় আর তাঁদের উদ্ধারের টানটান গল্পই দেখা যাবে বড়পর্দায়।

আলি আব্বাস জাফরের এই ছবিতে সালমন-ক্যাটরিনাকে একেবারে নতুন ভাবে দেখা যাবে। পাঁচ বছরের বিরতির পরে বলিউডের অন্যতম আলোচিত এই জুটি আবারও একসঙ্গে রুপালি পর্দায় আসতে চলেছেন। ছবিটি ২০১২ সালে মুক্তি পাওয়া ‘এক থা টাইগার’ সিনেমার সিক্যুয়েল।

যশ রাজ ফিল্মসের ব্যানারে এর আগের ছবিটি ‘এক থা টাইগার’ তৈরি করেছিলেন কবীর খান। তিনিও ট্রেলার দেখার পর সোশ্যাল মিডিয়ায় প্রশংসা করেছেন। এই ছবির শুটিং হয়েছে আবু ধাবি, অস্ট্রিয়া, গ্রিস, মরোক্কোর বিভিন্ন জায়গায়।

গত ০৬ নভেম্বর ট্রেলারটি মুক্তি পাওয়ার পরে এ পর্যন্ত ৪ কোটির উপরে দেখা হয়েছে। চলচ্চিত্রটির পরিচালক ও চিত্রনাট্যকার আলী আব্বাস, প্রযোজক ও গল্পকার আদিত্য চোপড়া। চলতি বছরের ২২ ডিসেম্বর বড়দিনকে সামনে রেখে চলচ্চিত্রটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

ছবিটির অফিসিয়াল ট্রেলার-

আরও পড়তে পারেন: প্রাথমিক ও ইবতেদায়ি পরীক্ষা শুরু আজ

—বাংলাদেশ সময়: ০১:৪৩ অপরাহ্ন, ১৯ নভেম্বর, ২০১৭

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

আরও পড়ুন...