বলিউড অভিনেতা সুশান্ত সিংয়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার, আজ শেষকৃত্য

বিজ্ঞাপন

রবিবার (১৪ জুন) সকালে বলিউড অভিনেতা সুশান্ত সিংয়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে মুম্বাই পুলিশ। মুম্বাইয়ে বান্দ্রার নিজ বাড়ি থেকে তার গলায় ফাঁস দেয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

বাড়ির গৃহপরিচারিকা তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় বলে জানিয়েছেন মুম্বাইয়ের অতিরিক্ত পুলিশ কমিশনার মনোজ কুমার শর্মা। তার বয়স হয়েছিল ৩৪ বছর।

বিজ্ঞাপন

তার কাছের পরিচিতরা জানান তিনি ব্যক্তিগত জীবন নিয়ে কখনও কারও সঙ্গেই কথা বলতেন না। কোনও সুইসাইড নোট সুশান্তের মৃতদেহের পাশ থেকে উদ্ধার করা যায়নি। তবে বাড়ির গৃহপরিচারিকা জানান বেশ কিছুদিন অবসাদে ভুগছিলেন তিনি। সেই কারণেই সুশান্ত সিং রাজপুত আত্মহত্যার মতো সিদ্ধান্ত নেন বলে প্রাথমিক তদন্তে অনুমান করছে পুলিশ। ব্যক্তিগত বেশ কিছু সম্পর্ক থাকলেও তার জেরে আত্মহত্যা কিনা তা এখনও জানা যায়নি।

রবিবার মধ্যরাতেই শেষ হয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ময়নাতদন্তের কাজ৷ ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট দেখে পুলিশ জানিয়েছে, সুশান্ত আত্মহত্যাই করেছেন৷ কোনওরকম ড্রাগস বা বিষ পাওয়া যায়নি তাঁর শরীর থেকে৷

কিছুদিন আগেই সুশান্ত সিংয়ের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানে আত্মহত্যার খবর প্রকাশ পায়। যদিও পরে জানা যায় তিনি নেশাগ্রস্ত অবস্থায় ছাদ থেকে পড়ে মারা যান। যে খবরে ভেঙে পড়েছিলেন সুশান্ত।

আজ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মুম্বইয়ে শেষকৃত্য সম্পন্ন হবে৷ মুম্বইয়ে সুশান্ত সিংয়ের দিদি নীতু সিং রয়েছেন৷ খবর অনুযায়ী, পটনা থেকে আজই মুম্বই রওনা হয়েছেন তাঁর বাবা ও বোন এবং পরিবারের অন্যান্য লোকজন৷ পরিবারের লোকজন মুম্বইয়ে আসলেই শেষকৃত্য সম্পন্ন হবে৷

অভিনেতা সুশান্ত সিং কে শেষবার ‘ছিছোড়ে’ ছবিতে দেখা গিয়েছিল। এছাড়াও ‘কেদারনাথ’, ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’, ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সি’, ‘পিকে’ সহ একাধিক ছবিতে অভিনয় করেছেন সুশান্ত।

বিজ্ঞাপন

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

Content Protection by DMCA.com