অনুষ্কার জন্মদিনে কোহলি

তারিখ:

শুক্রবার ২৭ শে পা দিলেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। তার জন্মদিন। আর দেশে থেকে বার্থ ডে পার্টিতে হাজির থাকবেন না বয়ফ্রেন্ড বিরাট কোহলি! তা কখনও হয় নাকি? সেরকম কিছু হয়নি।

তবে নিজের আসন্ন সিনেমা ‘বম্বে ভেলভেট’-এর প্রচারে ব্যস্ত থাকায় আপাতত বিরাটের সঙ্গে আইপিএলের ম্যাচে থাকতে পারছেন না। যদিও লিগের প্রথম কয়েকটি ম্যাচে কোহলির সঙ্গেই তাঁকে দেখা গিয়েছিল সর্বত্র। এমনকি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের টিম বাসেই ছিল তাঁর যাতাযাত। তবে এখন তিনি ব্যস্ত সিনেমার প্রচারে। তাই জন্মদিনে কোহলি পৌঁছে গেলেন অনুষ্কার কাছে।

আগামীকাল অর্থাৎ শনিবার বেঙ্গালুরুতে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে নামবেন কোহলিরা। তার আগের দিন অনুশীলন ফেলে কোহলি হাজির মুম্বইতে। এ দিন সকাল সকাল মুম্বই বিমানবন্দরে দেখা মেলে কোহলির। কারণ খুব পরিষ্কার। অনুষ্কার জন্মদিন। তা না হলে ম্যাচের আগের দিন যে বিরাট নেট প্র্যাকটিস ছেড়ে মুম্বই ঘুরতে যাবেন না তা বলাই বাহুল্য। তবে তারপর ভিকের কী প্ল্যান বা বান্ধবীর জন্য কী সারপ্রাইজ রাখছেন তা জানা যায়নি আপাতত।

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

শেয়ার করুন:

Subscribe

জনপ্রিয়

এমন আরও
সম্পর্কিত

করোনায় আক্রান্ত নায়িকা পপি

করোনায় আক্রান্ত হয়েছেন বাংলাদেশের নায়িকা পপি; ঘরের ভিতরে থেকেও...

Thappad: সমাজ, আমরা এবং “সির্ফ এক থাপ্পড়”

সিনেমাঃ Thappad ( থাপ্পড় )পরিচালকঃ অনুভব সিনহাচিত্রনাট্যঃ Mrunmamayee Lagooগুরুত্বপূর্ণ চরিত্রঃ...

প্রখ্যাত কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর মারা গেছেন

বাংলাদেশের প্রখ্যাত কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর মারা গেছেন। সোমবার সন্ধ্যা...

বলিউড অভিনেতা সুশান্ত সিংয়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার, আজ শেষকৃত্য

রবিবার (১৪ জুন) সকালে বলিউড অভিনেতা সুশান্ত সিংয়ের ঝুলন্ত...