ট্রাম্পের বহুতল ভবনে আগুন

তারিখ:

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ট্রাম্পের বহুতল ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে এতে কেউ হতাহত হয়নি। গার্ডিয়ান ও সিএনবিসির বরাতে রয়টার্স জানায়, সোমবার স্থানীয় সময় সকাল ৭টার আগে আগে ৬৮ তলা ‘ট্রাম্প টাওয়ার’-এর ছাদ থেকে ধোঁয়া উড়তে দেখা যায়।

পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনেন। ডোনাল্ড ট্রাম্প যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের দায়িত্ব নিয়ে হোয়াইট হাউজে ওঠার আগে পরিবার নিয়ে এই ভবনেই থাকতেন।

নিউ ইয়র্ক ফায়ার সার্ভিসের পক্ষ থেকে জানানো হয়েছে, ওই অগ্নিকাণ্ডের সূচনা হয়েছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে। বড় কোনো দুর্ঘটনার আগেই তা নিয়ন্ত্রণে আনান সম্ভব হয়েছে। এ ঘটনা কেউ হতাহত হয়নি। কাউকে সরিয়ে নেওয়ারও প্রয়োজন হয়নি।

নিউইয়র্কের গুরুত্বপূর্ণ পয়েন্টে অবস্থিত ট্রাম্পের বহুতল ভবনে অনেক ব্যবসা প্রতিষ্ঠানের কার্যালয় রয়েছে। সেই সাথে ওই ভবন অনেকে বাসস্থান হিসেবেও ব্যবহার করেন।

এ ঘটনা নিয়ে প্রেসিডেন্ট ট্রাম্পের তাৎক্ষণিক কোনো প্রতিক্রিয়া পাওয়া না গেলেও তার ছেলে এরিক ট্রাম্প এক টুইটে বলেছেন, ভবনের ছাদে কুলিং টাওয়ারে বৈদ্যুতিক গোলযোগ থেকে ‘ছোটখাটো অগ্নিকাণ্ডের ঘটনা’ এটা।

আরও পড়তে পারেন: হাসপাতালে নার্সদের ‘উত্তেজক’ নাচ!

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

শেয়ার করুন:

Subscribe

জনপ্রিয়

এমন আরও
সম্পর্কিত

যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট জো বাইডেন

বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে হারিয়ে পেনসিলভেইনিয়ায় জয়ের মধ্য দিয়ে যুক্তরাষ্ট্রের...

হাইয়া সোফিয়া মসজিদে জুম্মার নামাজ আদায় ৮৬ বছর পর

তুরস্কের রাজধানী ইস্তাম্বুল শহরের খ্যাতনামা জাদুঘর হাইয়া সোফিয়া-কে মসজিদে...

অক্সফোর্ডের করোনা (কোভিড-১৯) ভ্যাকসিন সফলভাবে মানবদেহে কার্যকরী

যুক্তরাজ্যের অক্সফোর্ড ইউনিভার্সিটির গবেষকদের উদ্ভাবিত করোনা (কোভিড-১৯) ভ্যাকসিন পরীক্ষামূলক...

ব্যক্তিগত সহকারীর হাতে ফাহিম সালেহ খুন হন

তরুণ উদ্যোক্তা মোবাইল অ্যাপভিত্তিক রাইড সেবাদাতা পাঠাওয়ের সহ-প্রতিষ্ঠাতা বাংলাদেশি...