পীরগঞ্জে যথাযোগ্য মর্যাদায় শহীদ দিবস পালিত

তারিখ:

রংপুরের পীরগঞ্জে যথাযোগ্য মর্যাদায় আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে পীরগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে রাত ১২টা ১ মিনিটে রংপুর ৬ পীরগঞ্জ আসনের এমপি জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর পক্ষে রংপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা নুরুল আমীন রাজা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শাহিদুল ইসলাম পিন্টু পুষ্পমাল্য অর্পণ করেন। ১ মিনিট নিরবতা পালনের মধ্য দিয়ে একুশের প্রথম প্রহর শেষ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কমল কুমার ঘোষ।

এরপরে একে একে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসন, পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজিজুর রহমান রাঙ্গা ও পৌর মেয়র তাজিমুল ইসলাম (শামীম), মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা ও পৌর আওয়ামীলীগ সহ সহযোগী সংগঠন, উপজেলা ও পৌর বিএনপি, পীরগঞ্জ পৌরসভার মেয়র কাউন্সিলারবৃন্দ, জাতীয় সমাজতান্ত্রিক দল(জাসদ), জাতীয় পার্টি, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি, পীরগঞ্জ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট, সাপ্তাহিক বজ্রকথা, গ্রীণ ভিশন, শাহ্ ঈসমাইল গাজী(রাঃ) জুটমিলসহ বিভিন্ন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান।

উপজেলা প্রশাসনের আয়োজনে প্রভাতফেরি পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় শহীদ মিনারে শেষ হয়। ইউএনও কমল কুমার ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। এছাড়াও দিবসটি উপলক্ষে রাজনৈতিক, সামাজিক সংগঠন ও শিক্ষাপ্রতিষ্ঠান আলোচনা সভা, রচনা, চিত্রাঙ্কন প্রতিযোগিতাসহ বিভিন্ন কর্মসূচির আয়োজন করে।

দিনের শেষে শহীদদের আত্মার মাগফেরাত কামনায় মসজিদে বিশেষ মোনাজাত ও মন্দির, গীর্জা, প্যাগোডায় বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়।

আরও পড়তে পারেন: পীরগঞ্জে চা দোকানদার এর রহস্যজনক মৃত্যু!

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

শেয়ার করুন:

Subscribe

জনপ্রিয়

এমন আরও
সম্পর্কিত

পীরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ছাত্র পুলিশের অতিরিক্ত ডিআইজি

পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী শাহজাদা মো. আসাদুজ্জামান...

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ

বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে জাতীয়তাবাদী ছাত্রদলের...

১স্টার স্বীকৃতি পেল পীরগঞ্জ ফুটবল একাডেমি

ফিফা এএফসি ও বাফুফে কর্তৃক নিবন্ধিত একাডেমিতে ১স্টার স্বীকৃতি...

ড.এম এ ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকীতে পীরগঞ্জ ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি

খ্যাতনামা পরমাণু বিজ্ঞানী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর...