শিক্ষার্থীদের মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত হয়ে বই পড়ায় মনোযোগী হতে হবে

তারিখ:

“বর্তমান সরকার শিক্ষার্থীদের ফলাফলের উপর বিচার করে নন এমপিও ভুক্ত শিক্ষা প্রতিষ্ঠানকে এমপিও ভুক্তি করবে। শিক্ষার্থীদের মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত হয়ে বই পড়ায় মনোযোগী হতে হবে। তাছাড়াও মায়েরাই প্রকৃত সন্তানের শিক্ষাগুরু।” – বলেছেন জাতীয় সংসদের মাননীয় স্পিকার ড. শিরিন শারমীন চৌধুরী।

গতকাল তাঁর নির্বাচনী আসন রংপুরের পীরগঞ্জের পাঁচগাছি ইউনিয়নের জাহাঙ্গীরাবাদ উচ্চ বিদ্যালয় মাঠে মা সমাবেশে এ কথাগুলো বলেন। ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস মন্ডলের সভাপতিত্বে, মেয়র ও উপজেলা কমিটির সাধারন সম্পাদক তাজিমুল ইসলাম শামীমের সঞ্চালনায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

নেপালের কাঠমুন্ডুতে ত্রিভুবন আন্তর্জাতিক বিমান বন্দরে ভয়াবহ বিমান দুর্ঘটনায় নিহতদের স্মরণে এক মিনিট নীরবতা ও বিশেষ মোনাজাতের পর প্রধান অতিথি আরো বলেন উপজেলার প্রতিটি ইউনিয়নে রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ-মন্দির, গীর্জা রাস্তাঘাট সমভাবে উন্নয়ন করা হবে।

এছাড়াও বর্তমান সরকার সন্ত্রাস ও মাদক মুক্ত করতে জিরো টলারেন্স অবস্থানে রয়েছেন। আগামী ২২ মার্চ মধ্যম আয়ের দেশ ঘোষণা সহ দেশব্যাপী আলোচনা সভা ও শোভাযাত্রা করার আহ্বান জানান।

এর আগে সকাল ১০ টায় স্পিকার পীরগঞ্জ জেলা পরিষদ ডাকবাংলো মাঠে উপজেলার দরিদ্র অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন রংপুরের নবাগত জেলা প্রশাসক এনামুল হাবীব, উপজেলা নির্বাহী কর্মকর্তা কমল কুমার ঘোষ, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ওয়াজেল ফাউন্ডেশনের চেয়ারম্যান এ.কে.এম ছায়াদত হোসেন বকুল।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শাহিদুল ইসলাম পিন্টু, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডভোকেট আজিজুর রহমান রাঙ্গা, সহ-সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোনায়েম সরকার মানু, মহিলা লীগের সভাপতি আলহাজ্ব জোহরা বেগম, পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন বিএসসি ইউপি চেয়ারম্যান লুৎফর রহমান লতিফ সহ আরো অনেকে।

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

শেয়ার করুন:

Subscribe

জনপ্রিয়

এমন আরও
সম্পর্কিত

পীরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ছাত্র পুলিশের অতিরিক্ত ডিআইজি

পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী শাহজাদা মো. আসাদুজ্জামান...

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ

বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে জাতীয়তাবাদী ছাত্রদলের...

১স্টার স্বীকৃতি পেল পীরগঞ্জ ফুটবল একাডেমি

ফিফা এএফসি ও বাফুফে কর্তৃক নিবন্ধিত একাডেমিতে ১স্টার স্বীকৃতি...

ড.এম এ ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকীতে পীরগঞ্জ ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি

খ্যাতনামা পরমাণু বিজ্ঞানী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর...