পীরগঞ্জের সেচ্ছাসেবী সংগঠনগুলোর উদ্যোগে Young Star Show

বিজ্ঞাপন

তরুণদের উদ্ভাবনী ক্ষমতা, অমিত তেজ ও সাহস, কর্মস্পৃহা ও কর্মক্ষমতা একটি দেশ ও জাতির চিন্তার বিকাশ তথা জ্ঞান সাধনে পরিপূর্ণতা আনে। পৃথিবীর কাল পরিক্রমায় তরুণরাই এনেছে পরিবর্তনের নতুন ধারা। একটি সামাজিক সংগঠন একজন তরুণকে নেতৃত্ব ও মানবিক বুদ্ধি বিকাশের আতুরঘর। নানাবিধ সচেতনতামূলক  সামাজিক কর্মকাণ্ডের সাথে সংশ্লিষ্ট পীরগন্জের অনেক তরুণ। সামাজিক সংগঠনে তরুণদের উৎসাহিত ও অনুপ্রাণিত করতে পীরগঞ্জ এর শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত হয়ে আসছে ফেইসবুক গ্রুপ- School, College & University Student’s Family of Pirganj (—– infinity)  গ্রুপটি। গ্রুপের সদস্যদের উদ্যোগে পীরগন্জের তরুণদের সামাজিক কর্মকান্ডে উৎসাহিত করতে শুরু হতে যাচ্ছে Young Star Show শিরোনামে ফেসবুক লাইভ অনুষ্ঠান বা পীরগন্জের স্বেচ্ছাসেবামূলক সংগঠনগুলোর অনুপ্রেরণার গল্প ও আড্ডা।

পীরগন্জের স্বেচ্ছাসেবামূলক সংগঠনগুলোর সদস্যগণ সেচ্ছাসেবী মানসিকতা, নিরপেক্ষতা, সততা,  মানবিকতা, উচ্চ শিক্ষা তথা সফলতা ও অনুপ্রেরণার গল্প নিয়ে সাজিয়েছেন লাইভ অনুষ্ঠানটি।

বিজ্ঞাপন

অনুষ্ঠানটির প্রথম পর্ব আগামী ১৪ই জুলাই ২০২০ খ্রি. রাত ৯ঃ০০ ঘটিকায়।  অনুষ্ঠানের আলোচক হিসেবে হিসেবে থাকবেন পীরগঞ্জ এর ৪ টি সেচ্ছাসেবী সংগঠনের ৪ জন প্রতিনিধি। যারা প্রত্যেকে পীরগন্জে নানামুখী সামাজিক কর্মকাণ্ড সফলভাবে নেতৃত্ব দিয়ে আসছে।

অনুষ্ঠানে সংগঠনগুলো থেকে প্রতিনিধিত্ব করবেন, মো. সরোয়ার শিশির; আহবায়ক তারুন্যের প্রত্যাশা সেচ্ছাসেবী সংগঠন, খালাশপীর, পীরগঞ্জ রংপুর। এ.এইচ.এম মোবাশ্বের; সমন্বয়ক বিডিক্লিন, পীরগঞ্জ‌ রংপুর। মো. মোফাজ্জল হোসেন মিলন; সভাপতি, লাল সবুজ উন্নয়ন সংঘ, উপজেলা শাখা। মো. ইকবাল হোসেন; সভাপতি, ভেন্ডাবাড়ি অনার্স ক্লাব, পীরগঞ্জ ,রংপুর।

এছাড়া লাইভ প্রোগ্রামটিতে মডারেটর এর দায়িত্ব পালন করবেন, মো. মমিনুল ইসলাম বিধান; শিক্ষার্থী- বি.এস অনার্স, ২য় বর্ষপ্রাণ রসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান, ঢাবি।

Young Star Show

উক্ত ফেইসবুক গ্রুপ পরিচালনা ও লাইভ স্ট্রিমিং এর টেকনিক্যাল দিক গুলো পরিচালনা করার জন্য থাকবেন, হামীম শেখ রাজু; শিক্ষার্থী- কম্পিউটার বিভাগ, কুড়িগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট। জোসনি আক্তার ননা, শিক্ষার্থী- বিবিএ একাউন্টটিং বিভাগ গাইবান্ধা সরকারি কলেজ। মায়েদা জয়িতা; এসএসসি ব্যাচ- ২০২০, পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়। আশিকুর রহমান মুন্না; শিক্ষার্থী-সিএসই বিভাগ, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় রংপুর। আসাদুজ্জামান নুর; শিক্ষার্থী- মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং, বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অফ সাইন্স এন্ড টেকনোলজি।

লাইভ স্ট্রিমিং এর গ্রুপ লিংক https://www.facebook.com/groups/1087791054937494/

বিজ্ঞাপন

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

Content Protection by DMCA.com