পীরগঞ্জে গোয়াল ঘর থেকে আগুনে পাঁচটি ঘর পুড়ে ছাই

তারিখ:

পীরগঞ্জে গোয়াল ঘর থেকে আগুনের সূত্রপাত হয়ে তিন পরিবারের পাঁচটি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। স্থানীয়রা পীরগঞ্জ ফায়ার সার্ভিসে সংবাদ দিলে তারা ঘটনাস্থলে পৌছানোর পূর্বেই সবকিছু পুড়ে ছাই হয়ে যায়।

ভয়াভহ অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে পাঁচগাছী ইউনিয়নের সাদুল্লাপুর গ্রামে। পুড়ে যাওয়া বাড়ির মালিক শাহিনুর ইসলাম পেশায় ব্যবসায়ী হওয়ার কারণে নগদ এক লক্ষ চল্লিশ হাজার টাকা বাড়িতে রেখেছিলেন। কিন্তু সে আগুনে টাকা গুলো পুড়ে গেছে বলে জানান তিনি।

আরও পড়তে পারেন: চকলেট দেওয়ার প্রলোভন দেখিয়ে পীরগঞ্জে ১০ বছরের শিশু বলাৎকার

ক্ষতিগ্রস্ত পরিবার ও এলাকাবাসীর সূত্রে জানা গেছে গত ১৬ সেপ্টেম্বর দিবাগত গভীর রাতে গোয়াল ঘরে আগুনের সূত্রপাত হয়। সে আগুন থেকে নিমিষেই মৃত ন্যান্দা শেখের পুত্র আজিজার রহমান, আজিজার রহমানের পুত্র শাহিনুর মিয়ার চারটি এবং এছার উদ্দিনের পুত্র তাজুল ইসলামের একটি ঘর সম্পূর্ণরুপে পুড়ে যায়।

নগদ টাকা ছাড়াও পুড়ে যাওয়া বাড়িগুলোর ক্ষতির পরিমাণ প্রায় দুই লক্ষ টাকা। স্থানীয় ইউপি চেয়ারম্যান লুৎফর রহমান লতিফ পুড়ে যাওয়া বাড়ি পরিদর্শন করে ব্যক্তিগত তহবিল থেকে কিছু খাদ্য ও অর্থ প্রদান করেছেন।

এ বিষয়ে উপজেলা দুর্যোগ ও ত্রাণ দপ্তরের কর্মকর্তা মো. মিজানুর রহমানের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, “বিষয়টি শুনেছি এবং ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের ঘটনা উল্লেখ করে একটি আবেদন করার কথা বলেছি। আবেদন পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।”

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

শেয়ার করুন:

Subscribe

জনপ্রিয়

এমন আরও
সম্পর্কিত

পীরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ছাত্র পুলিশের অতিরিক্ত ডিআইজি

পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী শাহজাদা মো. আসাদুজ্জামান...

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ

বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে জাতীয়তাবাদী ছাত্রদলের...

১স্টার স্বীকৃতি পেল পীরগঞ্জ ফুটবল একাডেমি

ফিফা এএফসি ও বাফুফে কর্তৃক নিবন্ধিত একাডেমিতে ১স্টার স্বীকৃতি...

ড.এম এ ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকীতে পীরগঞ্জ ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি

খ্যাতনামা পরমাণু বিজ্ঞানী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর...