- বিজ্ঞাপন -
38.6 C
Pirganj
প্রচ্ছদসমগ্র পীরগঞ্জপীরগঞ্জে ধর্ষণ ও নিপীড়ন বিরোধী মানববন্ধন

পীরগঞ্জে ধর্ষণ ও নিপীড়ন বিরোধী মানববন্ধন

- বিজ্ঞাপন -

সারাদেশে সম্প্রতি ঘটে যাওয়া ধর্ষণ, নিপীড়ন ও নৃশংসতার প্রতিরোধে পীরগঞ্জে ধর্ষণ ও নিপীড়ন বিরোধী মানববন্ধের আয়োজন করা হয়। সামাজিক অবক্ষয় বিরোধী তরুন সমাজ এর আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

আজ বিকালে পীরগঞ্জ প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। বৃষ্টি উপেক্ষা করে এই মানববন্ধনে সাংবাদিক, সাধারণ জনতা থেকে শুরু করে বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা অংশ নেয়।

পীরগঞ্জে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিভিন্ন প্ল্যাকার্ড হাতে নিয়ে শ্লোগান দেন। এতে বক্তব্য রাখেন সাংবাদিক সেবু মোস্তাফিজ, আব্দুল করিম সরকার, উপজেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক হায়দার আলী, সামাজিক অবক্ষয় বিরোধী তরুণ সমাজের আহবায়ক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র মমিনুল ইসলাম বিধান, সোহরাব হোসেন সৌরভ, মাসুম বিল্লাহ, এএইচএম মোবাশ্বের, নওশিন তাবাসসুম অর্পা প্রমুখ।

ধর্ষণ বিরোধী মানববন্ধনে বক্তব্য রাখছেন সাংবাদিক সেবু মোস্তাফিজ
ধর্ষণ বিরোধী মানববন্ধনে বক্তব্য রাখছেন সাংবাদিক সেবু মোস্তাফিজ

বক্তারা জানান, দেশ জুড়ে নারী ও শিশুদের উপর যে নির্যাতন হচ্ছে তা মধ্যযুগীয় বর্বরতাকেও হার মানিয়েছে। বিচারহীনতার মনোভাবের কারণে ধর্ষণ, নারী নির্যাতন অতীতের সব অপরাধের রেকর্ড ভেঙ্গে ফেলেছে।

আরও পড়ুন: পীরগঞ্জে অর্ধ লক্ষাধিক টাকার গাছ কেটে পকেটস্থ করলেন প্রধান শিক্ষক

ঘৃণ এ অপরাধের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান সবাই।

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

Content Protection by DMCA.com
- বিজ্ঞাপন -
- বিজ্ঞাপন -

সর্বশেষ

আরো খবর

- বিজ্ঞাপন -
Content Protection by DMCA.com