পীরগঞ্জে হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের পৌরসভা কমিটি গঠন

তারিখ:

রংপুর জেলার পীরগঞ্জে বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের পৌরসভা শাখার জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে। গত ১৫ জুলাই বৃহস্পতিবার উপজেলার কেন্দ্রীয় দূর্গা মন্দিরে সদস্যদের উপস্থিতিতে নতুন কমিটির আনুষ্ঠানিক অনুমোদন ঘোষণা করেন পীরগঞ্জ উপজেলা হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদ।

আমি চাই যে প্রত্যেকটা কমিউনিটিতে একটা সাংগঠনিক রূপ থাকুক

প্রদীপ কুমার বিশ্বাস পবিত্র

এর আগে গত ০২ জুলাই ২০২১ তারিখে আগামী ৩ বছরের জন্য নতুন এই কমিটির অনুমোদন প্রদান করেন হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের উপজেলা শাখার সভাপতি এ্যাড. সন্তোষ কুমার সরকার এবং সম্পাদক প্রদীপ কুমার বিশ্বাস পবিত্র।

প্রদীপ কুমার বিশ্বাস বলেন, আমি চাই যে প্রত্যেকটা কমিউনিটিতে একটা সাংগঠনিক রূপ থাকুক। তারা অন্যায় কিছু করবে না তবে সে কমিউনিটি যেন তার ন্যায্য অধিকার পায় সে ব্যাপারে ভূমিকা রাখবে এবং সামাজিক সুস্থিরতা সমাজে বজায় রাখতে সাহায্য করবে। এতোদিন ঐক্য পরিষদের উপজেলার শাখার কমিটি থাকলেও পৌরসভার জন্য পৃথক কোন কমিটি ছিলো না। পৌরসভার জন্য পৃথক কমিটির প্রয়োজন অনুভব করি আমরা। সে হিসেবে পৌরসভার জন্য পৃথক কমিটি গঠন করা হলো। স্বাস্থ্যবিধি মেনে সংক্ষিপ্ত পরিসরে কমিটির দায়িত্বভার প্রদান করি আমরা।

পৌরসভার নতুন কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করেন রমেন চন্দ্র পাল (প্রশান্ত), সাধারণ সম্পাদক দিপক চন্দ্র রায় এবং সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার পাল। এছাড়াও যুব কমিটিতে সভাপতি হিসেবে আছেন বিদ্যুৎ চন্দ্র মহন্ত, সাধারণ সম্পাদক পার্থ নাথ গোস্বামী এবং সাংগঠনি সম্পাদক রিপন চন্দ্র সরকার।

যুব কমিটিকে দায়িত্বভার প্রদান করেন ঐক্য পরিষদের উপজেলা শাখার সভাপতি এ্যাড. সন্তোষ কুমার সরকার

অপরদিকে ছাত্র ঐক্য পরিষদে সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করেন বিভাস চন্দ্র সরকার, সাধারণ সম্পাদক সুবাস চন্দ্র পাল এবং সাংগঠনিক সম্পাদক গগন সরকার।

ছাত্র ঐক্য পরিষদে সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করেন বিভাস চন্দ্র সরকার, সাধারণ সম্পাদক সুবাস চন্দ্র পাল এবং সাংগঠনিক সম্পাদক গগন সরকার

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

শেয়ার করুন:

Subscribe

জনপ্রিয়

এমন আরও
সম্পর্কিত

পীরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ছাত্র পুলিশের অতিরিক্ত ডিআইজি

পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী শাহজাদা মো. আসাদুজ্জামান...

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ

বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে জাতীয়তাবাদী ছাত্রদলের...

১স্টার স্বীকৃতি পেল পীরগঞ্জ ফুটবল একাডেমি

ফিফা এএফসি ও বাফুফে কর্তৃক নিবন্ধিত একাডেমিতে ১স্টার স্বীকৃতি...

ড.এম এ ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকীতে পীরগঞ্জ ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি

খ্যাতনামা পরমাণু বিজ্ঞানী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর...