উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেনট্রেটর দিলেন রুবেল

তারিখ:

রংপু‌রের পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেনট্রেটর দিয়েছেন বি‌শিষ্ট ঠিকাদার এবং সরকারি শাহ্ আব্দুর রউফ কলেজের সহকা‌রী অধ্যাপক জা‌হিদুল ইসলাম রুবেল। মঙ্গলবার দুপু‌রে উপ‌জেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য ও প‌রিবার প‌রিকল্পনা কর্মকর্তা ডা. রুহুল আমিন বুলেটের হাতে অক্সিজেন কনসেনট্রেটরটি তুলে দেন রুবেলের প্রতি‌নি‌ধি হা‌ফিজ আব্দুন নুর সোহেল। মহামা‌রী করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের যাতে অক্সিজেনের ঘাট‌তি না হয় সে জন্য রুবেল নিজ তহ‌বিল থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওই অক্সিজেন কনসেনট্রেটর প্রদান করেন।

অক্সিজেন কনসেনট্রেটরটি প্রতি মিনিটে ৫ লিটার অক্সিজেন উৎপাদন করতে সক্ষম। এভাবে প্রতি ঘন্টায় বাতাস থেকে ৩’শ লিটার করে টানা ২৪ ঘন্টা অক্সিজেন উৎপাদন করতে পারবে মেশিনটি। এসময় উপ‌স্থিত ছিলেন সাপ্তা‌হিক সমকালীন বার্তা প‌ত্রিকার সম্পাদক সাংবা‌দিক গোলাম ক‌বির বিলু, সি‌নিয়র সাংবা‌দিক আব্দুল্যাহীল বাকী বাবলু, উপজেলা আ’লী‌গের শ্রমবিষয়ক সম্পাদক সাংবা‌দিক সরওয়ার জাহান প্রমুখ।

উল্লেখ্য দেশে মহামা‌রী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে উপজেলার ৩ হাজার মানুষকে খাদ্য সহায়তা, ৭৫ হাজার মাস্ক বিতরণসহ ‌বি‌ভিন্ন সামা‌জিক সংগঠনকে সহায়তা প্রদান করে মানব সেবায় অবদান রেখে চলে‌ছে‌ন জা‌হিদুল ইসলাম রুবেল।

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

শেয়ার করুন:

Subscribe

জনপ্রিয়

এমন আরও
সম্পর্কিত

পীরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ছাত্র পুলিশের অতিরিক্ত ডিআইজি

পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী শাহজাদা মো. আসাদুজ্জামান...

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ

বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে জাতীয়তাবাদী ছাত্রদলের...

১স্টার স্বীকৃতি পেল পীরগঞ্জ ফুটবল একাডেমি

ফিফা এএফসি ও বাফুফে কর্তৃক নিবন্ধিত একাডেমিতে ১স্টার স্বীকৃতি...

ড.এম এ ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকীতে পীরগঞ্জ ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি

খ্যাতনামা পরমাণু বিজ্ঞানী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর...