পীরগঞ্জে এক হাতে সবুজ চারা অন্য হাতে মাদককে লাল কার্ড

তারিখ:

শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের আয়োজনে সোমবার দুপুরে রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার সহকারী কমিশনার ও (ভূমি) কার্যালয়ের সামনে ‌এক হাতে গাছের চারা অন্য হাতে মাদককে লাল কার্ড প্রদর্শন করে শপথ নিয়েছে শিক্ষার্থীরা।

দুপুরে প্রধান অতিথি হিসেবে গাছের চারা রোপণ ও বিতরণ করে কর্মসূচির উদ্বোধন করেন পীরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ও (ভূমি) মো. আলাউদ্দীন ভূঞা জনী।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল, সংগঠনের পীরগঞ্জ উপজেলা শাখার সভাপতি মো. আল ইমরান হোসাইন সিয়াম, সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান সোহান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আনোয়ার পারভেজ, সাংগঠনিক সম্পাদক ইমরান খান ও সহ-সাংগঠনিক সম্পাদক মো. আল আমিন।

অনুষ্ঠানটি পরিচালনা করেন সংগঠনের দপ্তর সম্পাদক সিফাত, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. লিমন মিয়া, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, মো. ফারহান আহমেদ জিসান, অর্থ সম্পাদক মো. আদিত্য ইসলাম রিফাত, সমাজ কল্যাণ সম্পাদক মো. ওয়ালিউল ইসলাম অলি।

সংগঠনের সদস্যরা তাদের জমানো টাকা দিয়ে গাছের চারা কিনে উপজেলার বিভিন্ন রাস্তা, পথচারী ও গ্রামে হেঁটে হেঁটে শিক্ষার্থীদের মাঝে বিতরণ করেন।

লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম বলেন, লাল সবুজ উন্নয়ন সংঘের সদস্যরা তাদের জমানো টাকায় গাছের চারা রোপণ ও বিতরণ কর্মসূচির শুরু করেছেন। আগামী তিন মাস এ কার্যক্রম সারাদেশে পরিচালনা করা হবে। গত ৫ বছরে সংগঠনটি ৪ লাখ গাছের চারা বিতরণ করেছে। এ বছর সারাদেশে ১ লাখ গাছের চারা উপহার হিসেবে শিক্ষার্থী ও পথচারীদের মধ্যে বিতরণ করা হবে।

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

শেয়ার করুন:

Subscribe

জনপ্রিয়

এমন আরও
সম্পর্কিত

পীরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ছাত্র পুলিশের অতিরিক্ত ডিআইজি

পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী শাহজাদা মো. আসাদুজ্জামান...

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ

বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে জাতীয়তাবাদী ছাত্রদলের...

১স্টার স্বীকৃতি পেল পীরগঞ্জ ফুটবল একাডেমি

ফিফা এএফসি ও বাফুফে কর্তৃক নিবন্ধিত একাডেমিতে ১স্টার স্বীকৃতি...

ড.এম এ ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকীতে পীরগঞ্জ ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি

খ্যাতনামা পরমাণু বিজ্ঞানী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর...