বজ্রকথা পত্রিকার ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

তারিখ:

মিথ্যার সাথে আপোষ আর যাই হোক সাংবাদিকতায় নয় এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২৮ বছরে পা দিলো সাপ্তাহিক বজ্রকথা। ১৯৯৪ সালের ০৭ সেপ্টেম্বর রংপুরের পীরগঞ্জ উপজেলা থেকে প্রকাশিত হয়ে আসছিলো বজ্রকথা। ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বজ্রকথার সাথে নতুন করে যোগ হলো বিকে টিভি এন্টারটেইনমেন্ট।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে স্বল্প পরিসরে পত্রিকার অফিসে ৭ই সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ১১ টায় প্রতিষ্ঠাবার্ষিকী ও বিকে টিভি এন্টারটেইনমেন্টের শুভ উদ্বোধন করা হয়।

পত্রিকাটির সম্পাদক কবি সুলতান আহমেদ সোনার সভাপতিত্বে ও কবি লুৎফর রহমান সাজুর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিরোদা রানী রায়।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে এই পত্রিকাকে পীরগঞ্জের উন্নয়নে সাফল্য, সুনির্দিষ্ট অনিয়ম তুলে ধরতে আহ্বান জানান। এসময় আরো বক্তব্য রাখেন আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য আলহাজ খলিলুর রহমান মন্ডল, পীরগঞ্জ বিজ্ঞান ও কারিগরি কলেজের অধ্যক্ষ খলিলুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এজেডএম সেকেন্দার আলী মন্ডল, পৌর আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব হাইফুজ্জামান ফুল, সাধারন সম্পাদক আশিয়ার রহমান মাস্টার, বীর মুক্তিযোদ্ধা নুরুল হক, সিনিয়র সাংবাদিক সরোয়ার জাহান, সরকার বেলায়েত, জাগো বাহে টোয়েন্টিফোরের চেয়ারম্যান আক্তারুজ্জামান রানা, শাহ রেজাউল করিম, মুশফিকুর রহমান পল্টন, সৈয়দ রায়হান বিপ্লব প্রমুখ।

আলোচনা সভা শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে বিশেষ মোনাজাত করা হয়। সবশেষে অতিথিবৃন্দ বিকে টিভির অফিস কক্ষ উদ্বোধন করেন।

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

শেয়ার করুন:

Subscribe

জনপ্রিয়

এমন আরও
সম্পর্কিত

পীরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ছাত্র পুলিশের অতিরিক্ত ডিআইজি

পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী শাহজাদা মো. আসাদুজ্জামান...

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ

বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে জাতীয়তাবাদী ছাত্রদলের...

১স্টার স্বীকৃতি পেল পীরগঞ্জ ফুটবল একাডেমি

ফিফা এএফসি ও বাফুফে কর্তৃক নিবন্ধিত একাডেমিতে ১স্টার স্বীকৃতি...

ড.এম এ ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকীতে পীরগঞ্জ ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি

খ্যাতনামা পরমাণু বিজ্ঞানী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর...