- বিজ্ঞাপন -
23.1 C
Pirganj
হোমসমগ্র পীরগঞ্জজীবন চলমান, সমস্যা থাকবেই- স্পিকার

জীবন চলমান, সমস্যা থাকবেই- স্পিকার

- বিজ্ঞাপন -

কোন মানুষ যেন না খেয়ে কষ্ট না পায় প্রধানমন্ত্রীর এই বক্তব্যকে উদ্ধৃত করে স্পিকার ডক্টর শিরীন শারমিন চৌধুরী এমপি বলেছেন, অর্থনীতির চাকা কীভাবে সচল রেখে করোনার মত মহামারি মোকাবিলা করা যায়, সেদিকে লক্ষ্য রাখা হয়েছে। জীবন চলতে থাকে, থেমে থাকে না। জীবন চলমান, সমস্যা থাকবেই। এরই মাঝে আমাদেরকে কাজ করতে হবে।

আজ বৃহস্পতিবার বিকেলে উপজেলা অডিটোরিয়াম হলে স্পিকার তাঁর নির্বাচনী এলাকায় পীরগঞ্জবাসীর সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে তিনি কথাগুলো বলেন। তিনি করোনাকালে মোবাইল ফোনে পীরগঞ্জবাসীর বিভিন্ন সমস্যার সমাধানের কথা উল্লেখ করে বলেন, সরকার দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিতে যথেষ্ট চেষ্টা করছে। এমনকি মহামারি করোনা ভাইরাসের মোকাবিলা করতেও আমরা সক্ষম হয়েছি। আর এ সময় সরকারের উন্নয়ন অবকাঠামো ব্যাপক হয়েছে। সরকারের উন্নয়নমুলক স্থাপনাগুলো যেন আমরা সঠিকভাবে ব্যবহার করতে পারি, সেদিকেও লক্ষ্য রাখতে হবে।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট আজিজুর রহমান রাঙ্গার সভাপতিত্বে এবং সম্পাদক পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীমের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডল, উপজেলা ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল মিলন, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য খলিলুর রহমান মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি নুরুল আমিন, মকবুল হোসেন সর্দার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসিয়ার রহমান মাস্টার, সেচ্ছাসেবকলীগের সভাপতি এজেডএম সেকেন্দার আলী, কৃষকলীগ সভাপতি আলহাজ্ব আব্দুর রাজ্জাক মিয়া, শ্রমিকলীগের শাহীন মিয়াসহ দলীয় নেতাকর্মীরা।

পরে স্পিকার বিভিন্ন মানুষের সমস্যার কথা শোনেন। উল্লেখ্য, স্পিকার ২০২০ সালের ২৬ ও ২৭ ফেব্রুয়ারি পীরগঞ্জে সফর করেন। করোনার কারণে তিনি পীরগঞ্জবাসীর সাথে ভার্চুয়াল মিটিং করেন। তিনি ৫৭১ দিন পর আজ বৃহস্পতিবার ১ দিনের সফরে পীরগঞ্জে আসেন এবং সন্ধ্যায় সৈয়দপুর থেকে বিমানযোগে ঢাকায় চলে যান।

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

- বিজ্ঞাপন -
- বিজ্ঞাপন -

সর্বশেষ

আরো খবর

- বিজ্ঞাপন -