- বিজ্ঞাপন -
26 C
Pirganj
হোমসমগ্র পীরগঞ্জপীরগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালিত

পীরগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালিত

- বিজ্ঞাপন -

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি এবং দেশের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন ছিল গতকাল। তিনি গোপালগঞ্জের মধুমতী নদী বিধৌত টুঙ্গিপাড়ায় ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর জন্মগ্রহণ করেন।

প্রধানমন্ত্রী জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৬তম অধিবেশনে যোগ দিতে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। সারাদেশে তাঁর নেতৃত্বাধীন দল আওয়ামী লীগসহ নানা সামাজিক-সাংস্কৃতিক সংগঠন তাঁর অনুপস্থিতিতেই দিনটি উৎসবমুখর পরিবেশে নানা কর্মসূচির মধ্য দিয়ে উদযাপন করেন।

সারাদেশের ন্যায় পীরগঞ্জেও পালিত হয়েছে প্রধানমন্ত্রীর জন্মদিন। রংপুরের পীরগঞ্জের প্রাণকেন্দ্রে অবস্থিত মাধ্যমিক নারী শিক্ষা প্রতিষ্ঠান কছিমন নেসা মাধ্যমিক বালিকা উচ্চ বিদ্যালয়ে আয়োজনে প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন পালিত হয়। উপজেলার অডিটরিয়াম হল রুমে আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও মেয়র তাজিমুল ইসলাম শামীম। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান নূর মোহাম্মদ মন্ডল। এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার বিরোদা রানী রায়, উপজেলা আ’লীগের সভাপতি আজিজুর রহমান রাঙ্গা, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আশিয়ার রহমান মাস্টার, বিদ্যালয়টির প্রধান শিক্ষক আনোয়ারুল ইসলাম মান্নু। সবশেষ কেক কেটে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

- বিজ্ঞাপন -
- বিজ্ঞাপন -

সর্বশেষ

আরো খবর

- বিজ্ঞাপন -