পীরগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালিত

তারিখ:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি এবং দেশের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন ছিল গতকাল। তিনি গোপালগঞ্জের মধুমতী নদী বিধৌত টুঙ্গিপাড়ায় ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর জন্মগ্রহণ করেন।

প্রধানমন্ত্রী জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৬তম অধিবেশনে যোগ দিতে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। সারাদেশে তাঁর নেতৃত্বাধীন দল আওয়ামী লীগসহ নানা সামাজিক-সাংস্কৃতিক সংগঠন তাঁর অনুপস্থিতিতেই দিনটি উৎসবমুখর পরিবেশে নানা কর্মসূচির মধ্য দিয়ে উদযাপন করেন।

সারাদেশের ন্যায় পীরগঞ্জেও পালিত হয়েছে প্রধানমন্ত্রীর জন্মদিন। রংপুরের পীরগঞ্জের প্রাণকেন্দ্রে অবস্থিত মাধ্যমিক নারী শিক্ষা প্রতিষ্ঠান কছিমন নেসা মাধ্যমিক বালিকা উচ্চ বিদ্যালয়ে আয়োজনে প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন পালিত হয়। উপজেলার অডিটরিয়াম হল রুমে আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও মেয়র তাজিমুল ইসলাম শামীম। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান নূর মোহাম্মদ মন্ডল। এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার বিরোদা রানী রায়, উপজেলা আ’লীগের সভাপতি আজিজুর রহমান রাঙ্গা, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আশিয়ার রহমান মাস্টার, বিদ্যালয়টির প্রধান শিক্ষক আনোয়ারুল ইসলাম মান্নু। সবশেষ কেক কেটে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

শেয়ার করুন:

Subscribe

জনপ্রিয়

এমন আরও
সম্পর্কিত

পীরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ছাত্র পুলিশের অতিরিক্ত ডিআইজি

পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী শাহজাদা মো. আসাদুজ্জামান...

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ

বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে জাতীয়তাবাদী ছাত্রদলের...

১স্টার স্বীকৃতি পেল পীরগঞ্জ ফুটবল একাডেমি

ফিফা এএফসি ও বাফুফে কর্তৃক নিবন্ধিত একাডেমিতে ১স্টার স্বীকৃতি...

ড.এম এ ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকীতে পীরগঞ্জ ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি

খ্যাতনামা পরমাণু বিজ্ঞানী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর...