পীরগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় আহত ৩

তারিখ:

গত সোমবার রংপুরের পীরগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় আহত ৩

গত সোমবার রংপুরের পীরগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ৩ জন আহত হয়েছেন। প্রায় সন্ধ্যা ৭টায় রংপুরের পীরগঞ্জ থেকে মাদারগঞ্জগামী আলুবাহী ব্যাটারিচালিত ভ্যানের সঙ্গে বিপরীত দিক থেকে আসা সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুই চালক মারাত্মকভাবে আহত হন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, যাত্রীবিহীন সিএনজিটি মাদারগঞ্জ থেকে পীরগঞ্জে আসার পথে দূরামিঠিপুরে আলুবাহী ব্যাটারিচালিত ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি চালক আনারুল ইসলাম (৪৫) এবং ভ্যান চালক নান্নু মিয়া (৩৫) মারাত্মকভাবে আহত হন। সংঘর্ঘের পর স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

আরও পড়তে পারেন: পীরগঞ্জে এক মাদ্রাসা ছাত্রকে নৃশংসভাবে হত্যা

আহতদের পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। সিএনজি চালক আনারুল ইসলামের পায়ে মারাত্মক আঘাত লাগায় প্রাথমিক চিকিৎসা শেষে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত আনারুল ইসলাম মাদারগঞ্জ এবং নান্নু মিয়া রামনাথপুরের বাসিন্দা।

অপরদিকে আনুমানিক রাত সাড়ে ৮টার দিকে পীরগঞ্জ গুলশান মোড়ে এক সাইকেল আরোহী খালাশপীর থেকে আসা জ্বালানি কাঠবাহী একটি ট্রাকের ধাক্কায় মারাত্মকভাবে আহত হয়েছেন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আহত ব্যক্তির নাম দুদু মিয়া। তিনি হোসাব ইন্টারন্যাশনাল এর নৈশ্য প্রহরী।

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

শেয়ার করুন:

Subscribe

জনপ্রিয়

এমন আরও
সম্পর্কিত

পীরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ছাত্র পুলিশের অতিরিক্ত ডিআইজি

পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী শাহজাদা মো. আসাদুজ্জামান...

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ

বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে জাতীয়তাবাদী ছাত্রদলের...

১স্টার স্বীকৃতি পেল পীরগঞ্জ ফুটবল একাডেমি

ফিফা এএফসি ও বাফুফে কর্তৃক নিবন্ধিত একাডেমিতে ১স্টার স্বীকৃতি...

ড.এম এ ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকীতে পীরগঞ্জ ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি

খ্যাতনামা পরমাণু বিজ্ঞানী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর...