পীরগঞ্জ পৌরসভা নির্বাচন, মনোনয়ন দাখিল শেষ; মেয়র পদে ৪ জনের মনোনয়ন

তারিখ:

রংপুরের পীরগঞ্জ পৌরসভা নির্বাচন উপলক্ষে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেছেন। মঙ্গলবার উপজেলা নির্বাচন কার্যালয়ে মেয়র পদে ৪ জন ও কাউন্সিলর পদে ৫৭ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

জানা যায়, আগামী ৭ আগস্ট প্রথমবার নবগঠিত পীরগঞ্জ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে মঙ্গলবার নির্বাচন কার্যালয়ে ৪ জন মেয়র ও ৯ টি ওয়ার্ডে ৫৭ জন কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

আরও পড়তে পারেন: পীরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ৮টি ঘর ভস্মীভূত

মেয়র পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আবু সালেহ মোহাম্মদ তাজিমুল ইসলাম শামীম, স্বতন্ত্র প্রার্থী হিসেবে উপজেলা নাগরিক কমিটির সভাপতি এ্যাডভোকেট কাজী লুমুম্বা লুমু ও সাবেক ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান এবং বিএনপির সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম সেবু। অপরদিকে ৯ টি ওয়ার্ডে ৪৭ জন কাউন্সিলর এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১০ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

উল্লেখ্য পীরগঞ্জ, রায়পুর ও রামনাথপুর ইউনিয়নের ১৩ টি মৌজা নিয়ে সদ্য গঠিত এই পৌরসভায় ৯ টি ওয়ার্ডে ১২ হাজার ৯শ ৩৭ জন ভোটার রয়েছে। কর্তৃপক্ষ জানান, আগামী ১৪ জুলাই মনোনয়নপত্র বাছাই, ২২ জুলাই প্রার্থিতা প্রত্যাহার শেষ তারিখ এবং আগামী ৭ আগস্ট রোববার সকাল ৮ থেকে বিকেল ৫ টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

শেয়ার করুন:

Subscribe

জনপ্রিয়

এমন আরও
সম্পর্কিত

পীরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ছাত্র পুলিশের অতিরিক্ত ডিআইজি

পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী শাহজাদা মো. আসাদুজ্জামান...

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ

বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে জাতীয়তাবাদী ছাত্রদলের...

১স্টার স্বীকৃতি পেল পীরগঞ্জ ফুটবল একাডেমি

ফিফা এএফসি ও বাফুফে কর্তৃক নিবন্ধিত একাডেমিতে ১স্টার স্বীকৃতি...

ড.এম এ ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকীতে পীরগঞ্জ ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি

খ্যাতনামা পরমাণু বিজ্ঞানী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর...