রংপুরের পীরগঞ্জে এক ভ্যানচালককে হত্যা করেছে অজ্ঞাত হামলাকারীরা

রংপুরের পীরগঞ্জ উপজেলায় এক ভ্যানচালককে হত্যা করেছে অজ্ঞাত হামলাকারীরা। সোমবার রাতে উপজেলার গুর্জিপাড়া – খালাশপীর সড়কে কানঞ্চপুর এলাকায় ঘটনাটি ঘটেছে।

পীরগঞ্জ থানার ওসি রেজাউল করিম বলেন, মঙ্গলবার বেলা ১২টার দিকে উপজেলার গুর্জিপাড়া – খালাশপীর সড়কের কানঞ্চপুর এলাকার ধান ক্ষেত থেকে ভ্যানচালক মিলন মিয়ার (৩২) লাশ উদ্ধার করা হয়েছে। হত্যার পর তার রিচার্জেবল ব্যাটারিচালিত রিকশাভ্যানটি নিয়ে গেছে।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, মদনখালী ইউনিয়নের ধাড়াকোল গ্রামে টুলু মিয়ার পুত্র দুই সন্তানের জনক মিলন মিয়া পেশায় একজন ভ্যানচালক।

নিহতের পরিবারের বরাত দিয়ে ওসি রেজাউল বলেন, মিলন ভ্যান চালিয়ে প্রতিদিন রাত ১০ট/১১ টার দিকে বাড়ি ফিরতেন। কিন্তু সোমবার রাতে তিনি বাড়ি ফেরেননি।

তিনি আরো জানান, মিলনের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের জখম রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

—বাংলাদেশ সময়: রাত ১২:০০, ৩০ আগস্ট, ২০১৭

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***