পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণিতে ভর্তি শুরু

২০১৮ শিক্ষাবর্ষে পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণিতে ভর্তি কার্যক্রম শুরু হয়েছে। অনলাইনে ভর্তি ফরম পূরণের মাধ্যমে আবেদন গ্রহণ করা হবে। ভর্তি কার্যক্রম ৩০ নভেম্বর রাত ১২টা থেকে ১৪ ডিসেম্বর রাত ১২টা পর্যন্ত চলবে।

ভর্তিচ্ছুরা নির্ধারিত ওয়েবসাইট http://gsa.teletalk.com.bd থেকে এ আবেদন ফরম পূরণ করতে পারবে। ওই সাইটে যাওয়ার পরে আবেদনের জন্য STUDENT APPLICATION FORM বাটনে ক্লিক দিতে হবে। পরের পেইজে Division আর District/Zilla রংপুর সিলেক্ট করার পরে Thana/Upazilla পীরগঞ্জ সিলেক্ট করতে হবে। এরপরে Choose School থেকে PIRGANJ GOVT. HIGH SCHOOL এবং Choose Class থেকে ‍Six সিলেক্ট করে নেক্সট দিতে হবে।

অনলাইন আবেদন পত্রের নির্দেশনা মতে প্রার্থী তার সকল তথ্য পূরণ করবে। আবেদন পত্র নির্ভুলভাবে পূরণ শেষে সাবমিট দিলে User ID সহ প্রিন্ট কপি পাওয়া যাবে। আবেদনের ৪৮ ঘন্টার মধ্যে টেলিটক সিমের মাধ্যমে আবেদন ফি প্রদান করতে হবে। অন্যথায় আবেদন বাতিল বলে গণ্য হবে। টেলিটকের মাধ্যমে ১৭০ টাকা আবেদন ফি জমা দিতে হবে। সম্পূর্ণ নির্দেশনা এখানে পাওয়া যাবে।

ভর্তি পরীক্ষা আগামী ২৪ ডিসেম্বর পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হবে। পরীক্ষার সময় সকাল ১০ টা হতে দুপুর ১২ টা পর্যন্ত। বাংলা এবং ইংরেজিতে ৩০ নম্বর করে এবং গণিতে ৪০ নম্বর সহ মোট ১০০ নম্বরের পরীক্ষা হবে।

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

আরও পড়ুন...