পীরগঞ্জে মানিক হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ

তারিখ:

রংপুরের পীরগঞ্জে মানিক হত্যাকাণ্ডে জড়িতদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে গত সোমবার (২২ জানুয়ারি) দুপুরে দু’সহস্রাধিক নারী পুরুষ উপজেলা সদরে বিক্ষোভ মিছিল শেষে রংপুর ঢাকা মহাসড়ক অবরোধ করে।

এ সময় মহাসড়কের দু’দিক থেকে আগত শতশত বাস ট্রাক মিনিবাস ও প্রাইভেট কার আটকে যায়। দুপুর আড়াইটা থেকে বিকেল ৩ টা পর্যন্ত টানা ৩০ মিনিট এ অবরোধ চলে।

উল্লেখ্য, গত ১৪ ডিসেম্বর ওসমানপুৃর গ্রামের তসলিম উদ্দিনের একমাত্র পুত্র হযরত আলী মানিক(৩০)কে তার বন্ধু মোবাইলে কল করে ডেকে নিয়ে যায়। এরপরের দিন হাকিম ফুডস এর পাশে একটি নির্জন গাছের বাগানে চালের বস্তা দিয়ে আড়াল করে রাখা তাঁর লাশ পাওয়া যায়।

১৫ ডিসেম্বর বিকেলে পুলিশ মানিকের পরিত্যক্ত লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য রংপুরে প্রেরণ করে। সন্দেহভাজন হিসেবে তার বন্ধু বড় মজিদপুর গ্রামের দেলোয়ার হোসেনের পুত্র মারজু মিয়া(২৪)কে পুলিশ আটক করে।

নিহত মানিকের চাচা মোকলেছার রহমান সাজু বাদী হয়ে এ ব্যাপারে থানায় মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃত মারজুকে রিমান্ডে নিয়ে পুলিশ এই হত্যার ব্যাপারে কোন তথ্য উদঘাটন করতে পারেনি।

গত দেড় মাসেও পুলিশ পীরগঞ্জে মানিক হত্যাকাণ্ডে জড়িত কাউকে গ্রেফতার না করায় বিক্ষুব্ধ এলাকাবাসী হত্যাকাণ্ডে জড়িতদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে এই বিক্ষোভ মিছিল শেষে মহাসড়ক অবরোধ করে।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোনায়েম হোসেন সরকার মানু, রংপুর জেলা আ’লীগের সদস্য ও উপজেলা আ’লীগের সাবেক সম্পাদক মোকাররম হোসেন জাহাঙ্গীর, উপজেলা জাপার সাবেক সভাপতি শাহজাহান আলী প্রধান, পৌর কমিশনার আলমগীর হোসেন, নিহত মানিকের বাবা তসলিম উদ্দিন, মা ও স্ত্রী।

বক্তাগণ অবিলম্বে মানিকের হত্যাকাণ্ডে জড়িত অপরাধীকে আইনের আওতায় এনে দ্রুত বিচার এবং তাদের দৃষ্টান্ত মূলক ফাঁসির দাবি জানান। আগামী চব্বিশ ঘন্টার মধ্যে মানিকের প্রকৃত হত্যাকারীদের গ্রেফতার করা না হলে আরও ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হবে বলে হুশিয়ারি দেন আন্দোলনকারীরা।

আরও পড়তে পারেন: পীরগঞ্জে পারিবারিক কলহের জেরে এক গৃহবধুর আত্মহত্যা

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

শেয়ার করুন:

Subscribe

জনপ্রিয়

এমন আরও
সম্পর্কিত

পীরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ছাত্র পুলিশের অতিরিক্ত ডিআইজি

পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী শাহজাদা মো. আসাদুজ্জামান...

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ

বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে জাতীয়তাবাদী ছাত্রদলের...

১স্টার স্বীকৃতি পেল পীরগঞ্জ ফুটবল একাডেমি

ফিফা এএফসি ও বাফুফে কর্তৃক নিবন্ধিত একাডেমিতে ১স্টার স্বীকৃতি...

ড.এম এ ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকীতে পীরগঞ্জ ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি

খ্যাতনামা পরমাণু বিজ্ঞানী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর...