বঙ্গবন্ধুর ১০২ তম জন্মদিনে পীরগঞ্জ ছাত্রলীগের মিলাদ ও দোয়া মাহফিল

তারিখ:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মদিন উপলক্ষে পীরগঞ্জ উপজেলা ও পীরগঞ্জ পৌর ছাত্রলীগের আয়োজনে এতিম বাচ্চা ও গরীব দুঃস্থ অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরণ ও মিলাদ ও দোয়া মাহফিল করা হয়।

আজ ১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মদিন। এ উপলক্ষ্যে রংপুরের পীরগঞ্জে নবগঠিত পীরগঞ্জ উপজেলা ও পীরগঞ্জ পৌর ছাত্রলীগের আয়োজনে পৌরসভায় ৫৬ জন এতিম বাচ্চাদের সাথে নিয়ে মিলাদ, দোয়া মাহফিল ও তাদের দুপুরের খাবারের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন পীরগঞ্জ পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি ও বর্তমান উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জনাব খলিলুর রহমান খলিল। পীরগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি জনাব হাইফুজ্জামান ফুল, পীরগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব আসিয়ার রহমান মাস্টার। পীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহ মো. রতন, সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব, পীরগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হক সাগর, সাধারণ সম্পাদক সাহেদ প্রধান, পীরগঞ্জ পৌর ছাত্রলীগের সহ-সভাপতি দিপ্ত, যুগ্ম-সাধারণ সম্পাদক আসাদ, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নোমান, রুপম, পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সোহান মন্ডল, চন্দন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক তাসনিম ইলাহী স্বরন, পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাকারিয়া, সহ-সভাপতি তুষার, যুগ্ম-সাধারণ সম্পাদক শাওন মিয়া, সাংগঠনিক সম্পাদক মিষ্টি রানী সহ আরো উপস্থিত ছিলেন ছাত্রনেতা মিলন, মেহেদি, শাহিন, মেহেবুব প্রমুখ সহ সকল নেতৃবৃন্দ।

উক্ত দোয়া মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিশিষ্ট পরমানু বিজ্ঞানী ড. ওয়াজেদ মিয়া এবং উক্ত আসনের সংসদ সদস্য স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরী এম পি সহ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সকলের জন্য দোয়া চাওয়া হয়।
মিলাদ ও দোয়া মাহফিল শেষে এতিম বাচ্চাদের দুপুরের খাবার প্রদান করে ছাত্রলীগ।

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

শেয়ার করুন:

Subscribe

জনপ্রিয়

এমন আরও
সম্পর্কিত

পীরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ছাত্র পুলিশের অতিরিক্ত ডিআইজি

পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী শাহজাদা মো. আসাদুজ্জামান...

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ

বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে জাতীয়তাবাদী ছাত্রদলের...

১স্টার স্বীকৃতি পেল পীরগঞ্জ ফুটবল একাডেমি

ফিফা এএফসি ও বাফুফে কর্তৃক নিবন্ধিত একাডেমিতে ১স্টার স্বীকৃতি...

ড.এম এ ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকীতে পীরগঞ্জ ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি

খ্যাতনামা পরমাণু বিজ্ঞানী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর...