সোহরাওয়ার্দীতে সমাবেশের অনুমতি পেয়েছে বিএনপি

আগামীকাল রবিবার (১২ নভেম্বর) রাজধানীর সোহরাওয়ার্দীতে সমাবেশের অনুমতি পেয়েছে বিএনপি। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে বিএনপির দুই সদস্যের একটি প্রতিনিধি দল ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কার্যালয় থেকে অনুমোদনপত্র সংগ্রহ করেছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কার্যালয় থেকে আজ শনিবার সকালে বিএনপির দুই সদস্যের একটি প্রতিনিধি দল অনুমোদনপত্র সংগ্রহ করেছেন। দলটির চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বিষয়টি নিশ্চিত করেছেন।

শনিবার সকালে বিএনপির প্রচার সম্পাদক শহীদউদ্দিন চৌধুরী অ্যানি, প্রশিক্ষণ ও গবেষণা বিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন ডিএমপি কার্যালয়ে গেলে তাদের অনুমতিপত্র দেওয়া হয়। সেখানে ২৩ টি শর্ত সাপেক্ষে অনুমতি পত্র তুলে দেওয়া হয়।

শর্তগুলোর মধ্যে আছে-
১. সোহরাওয়ার্দী উদ্যানের নির্দিষ্ট এলাকার বাইরে কোনো মাইক ব্যবহার করা যাবে না
২. অনুষ্ঠান শেষ করতে হবে বিকেল পাঁচটার আগেই
৩. ঢাকার প্রধান সড়কে অবস্থান নেওয়া যাবে না
৪. সমাবেশে বড় কোনো মিছিল নিয়ে যাওয়া যাবে না ইত্যাদি।

আরও পড়তে পারেন: রংপুর সিটি নির্বাচনে একমাত্র নারী মেয়র প্রার্থী সুইটি

প্রতি বছর ৭ নভেম্বর বিপ্লব ও সংহতি দিবস হিসেবে বিএনপি সমাবেশের আয়োজন করে। যদিও সমাবেশ করতে এ বছর নানা কারণে বিলম্বিত হয়েছে। প্রায় দুই বছর পরে এটিই হতে যাচ্ছে বেগম জিয়ার প্রথম জনসভা।

—বাংলাদেশ সময়: দুপুর ০২:২৮, ১১ নভেম্বর, ২০১৭

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

আরও পড়ুন...