অ্যাপ জানাবে বিপিএল খেলার সব তথ্য

তারিখ:

বিপিএল বর্তমানে বাংলাদেশের অন্যতম একটি জনপ্রিয় ক্রিকেটের আসর। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর ইতোমধ্যেই শুরু হয়ে গেছে। বিপিএল প্রেমীদের মনে থাকে হাজারো প্রশ্ন। কোন টিম কোন প্লেয়ার কে কিনলো, কোন টিমে কয়টা বিদেশী প্লেয়ার খেলছে, কার খেলা কোনদিন!!! এসব প্রশ্নের উত্তর খুঁজতে চোখ রাখতে হচ্ছে সংবাদপত্রের খেলার খবরে। কিন্তু সব সময় সংবাদপত্র ঘাটতে কার ই বা ভাল লাগে?? স্মার্টফোনের এ যুগে তথ্য খোঁজার কাজটি সহজ করে দিয়েছে একটি অ্যাপ্লিকেশন। এই একটি অ্যাপ জানাবে বিপিএল খেলার সব তথ্য, অ্যাপটির নাম ‘বিপিএল ২০১৭ সময়সূচী’।

আরও পড়তে পারেন: একদিনের বিরতির পর আবারো মাঠে গড়াচ্ছে বিপিএল

তৈরি করেছে দেশীয় স্টার্টআপ ট্রিং অ্যাপ ল্যাব। অ্যাপটিতে বিপিএল ২০১৭ খেলার সময়সূচী, তারিখ, সময় ও খেলার ভেন্যু ইত‍্যাদি তথ্য জানা যাবে। বিপিএলের সকল দল ও খেলোয়াড়দের নাম রয়েছে অ্যাপটিতে। অ্যাপের মাধ‍্যমে জানা যাবে বিপিএল লাইভ পয়েন্ট স্কোর ও রেকর্ড বিষয়ক সব তথ্য। এছাড়া অ্যাপটিতে মিলবে টিকেটের মূল্য এবং টিকেট কেনার তথ্য। তাছাড়া প্রতিদিনের খেলা শুরুর আগের এবং ম্যাচের সর্বশেষ তথ্য জানাতে রয়েছে পুশ নোটিফিকেশনের সুবিধা।

মাত্র ৩.৯৯ মেগাবাইটের অ্যাপটি ডাউনলোড করা যাবে এই ঠিকানা থেকে।

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

শেয়ার করুন:

Subscribe

জনপ্রিয়

এমন আরও
সম্পর্কিত

কী হয়েছিল ফেইসবুকে? – রাগিব হাসান

অক্টোবর ৪ ২০২১ আমেরিকার কেন্দ্রীয় সময় সকাল ১১টা থেকে...

পীরগঞ্জে শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টার এর ভিত্তিপ্রস্তর স্থাপন

বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি...

সাবহানাজ রশিদ দিয়া হলেন ফেসবুক বাংলাদেশ বিষয়ক কর্মকর্তা

বাংলাদেশ বিষয়ক কর্মকর্তা হিসেবে সাবহানাজ রশিদ দিয়া ফেসবুকে নিয়োগ...

সি-মি-উই-৫ এর পাওয়ার ক্যাবল কাটা পড়ায় ধীরগতির ইন্টারনেট

বাংলাদেশ ২০০৫ সালে প্রথম সাবমেরিন কেবল ‘সি-মি-উই-৪’ এ যুক্ত...