সাকিব-মাশরাফি-মুশফিকদের জার্সিতে রবি

তারিখ:

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পৃষ্ঠপোষকের দায়িত্ব পেয়েছে ‘রবি’ আজিয়াটা লিমিটেড। তাই এখন থেকে দুই বছরের জন্য সাকিব-মাশরাফি-মুশফিকদের জার্সিতে দেখা যাবে রবির লোগো। সেই জার্সিই উন্মোচিত হলো সোমবার।

চুক্তি অনুযায়ী আগামী দুই বছর বাংলাদেশ জাতীয় দল, নারী ক্রিকেট দল, অনূর্ধ্ব-১৯ দল ও বাংলাদেশ ‘এ’ দলের স্পন্সর রবি।

৪১ কোটি ৪১ লাখ টাকার বিনিময়ে বিসিবির কাছ থেকে স্পন্সর স্বত্ব কিনে নিয়েছে ‘টপ অব মাইন্ড’। নিলামে মোবাইল ফোন কোম্পানি গ্রামীণফোনকে হারিয়ে দিয়েছে বিজ্ঞাপন সংস্থাটি। তবে রবির কাছ থেকে কত টাকা পাওয়া যাচ্ছে তা প্রকাশ করেনি বিসিবি।

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে নতুন জার্সির উন্মোচন করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান।

বাংলাদেশ ওয়ানডে ও টেস্ট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ও মুশফিকুর রহিম এবং সাকিব আল হাসান, রুবেল হোসেন ও মাহমুদউল্লাহ এ সময় উপস্থিত ছিলেন। উন্মোচনের পর এই পাঁচ তারকা ক্রিকেটারের হাতে নতুন জার্সি তুলে দেন রবির কর্মকর্তারা।
মোবাইল ফোন কোম্পানি রবিকে পাশে পেয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান উচ্ছ্বসিত। তিনি বলেন, “রবিকে জাতীয় ক্রিকেট দলের স্পন্সর হিসেবে পেয়ে আমরা আনন্দিত। আশা করি রবির সঙ্গে আমাদের এই বন্ধন দীর্ঘদিন অটুট থাকবে। সারা দেশে ক্রিকেট অবকাঠামোকে আরো সুসংহত করতে আশা করছি তারা সহায়ক ভূমিকা রাখবে।”

বাংলাদেশের ক্রিকেটের সঙ্গে যুক্ত হতে পেরে খুবই খুশি রবির প্রধান নির্বাহী কর্মকর্তা সুপুন বীরাসিংহে। তিনি বলেন, “খেলাধুলা এমন একটা প্ল্যাটফর্ম যা সবাইকে এক কাতারে এনে দেয়। ক্রিকেটের সঙ্গে আমাদের নতুন যাত্রা শুরু হয়েছে। আশা করি এই ধারা অনেকদিন অব্যাহত থাকবে।”

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

শেয়ার করুন:

Subscribe

জনপ্রিয়

এমন আরও
সম্পর্কিত

১স্টার স্বীকৃতি পেল পীরগঞ্জ ফুটবল একাডেমি

ফিফা এএফসি ও বাফুফে কর্তৃক নিবন্ধিত একাডেমিতে ১স্টার স্বীকৃতি...

ব্রাজিলে ফুটবল প্রশিক্ষণের জন্য সুযোগ পেয়েছে পীরগঞ্জের লিওন

উচ্চতর প্রশিক্ষণের জন্য ব্রাজিলে যাওয়ার সুযোগ পেয়েছে পীরগঞ্জ ফুটবল...

ব্রাজিলকে হারিয়ে ২৮ বছর পর চ্যাম্পিয়ন আর্জেন্টিনা

পার হয়ে গেছে ২৮টা বছর তবুও সুদিন ফেরেনি আর্জেন্টিনায়।...

বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন করলেন স্পীকার

পীরগঞ্জ উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার আয়োজনে রবিবার পীরগঞ্জ...