তামিমের মা ও বড় ভাইসহ পরিবারের চারজন করোনায় আক্রান্ত

বাংলাদেশ ক্রিকেটের উপর দিয়ে বয়ে যাচ্ছে করোনার ঝড়। জাতীয় দলের সেরা খেলোয়াড় মাশরাফি বিন মুর্তজা, নাজমুল ইসলাম অপু’র পর বর্তমান বাংলাদেশ ক্রিকেটের ওপেনার তামিমের বড় ভাই সাবেক ক্রিকেটার নাফিস ইকবাল ও তার মা সহ পরিবারের চারজন করোনায় আক্রান্ত।

জানা গেছে নাফিস ইকবাল পরিবারের মধ্যে সর্ব প্রথম করোনায় পজেটিভ হন। পরে তার স্ত্রী, সন্তান ও মা করোনায় পজিটিভ হন। তাদের জ্বর ছাড়া অন্য কোন উপসর্গই ছিলো না।

করোনা ভাইরাস বাংলাদেশে ব্যাপক হারে বেড়েই চলেছে। খান পরিবার করোনা পজেটিভ হওয়ার পূর্বে বাংলাদেশ ক্রিকেটের উজ্জ্বল নক্ষত্র ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য ‘নড়াইল এক্সপ্রেস’ খ্যাত মাশরাফি বিন মর্তুজা ও বাংলাদেশ ক্রিকেটের অন্যতম স্পিনার নাজমুল ইসলাম অপু করোনায় আক্রান্ত হয়েছেন।

গত ২০জুন (শনিবার) দুপুরে মাশরাফির করোনা পজেটিভ হওয়ার খবর পাওয়া যায়, এরপর বিকেল গড়াতেই আসে নাজমুল ইসলাম অপুর করোনায় আক্রান্তের খবর। আর সন্ধ্যা হতে না হতেই আসে নাফিস ইকবাল ও তার পরিবারের করোনায় আক্রান্তের খবর। জানা গিয়েছে তারা প্রত্যেকেই নিজ নিজ বাসায় আইসোলেশনে আছেন।

তারা প্রত্যেকেই তাদের ও তাদের পরিবারের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

Content Protection by DMCA.com