মাঠে অনুশীলন করতে যাচ্ছেন ৯ জন ক্রিকেটার

বিজ্ঞাপন

করোনার এই ক্রান্তি কালে দীর্ঘ দিন পর অবশেষে দেশের ক্রিকেটাররা মাঠে ফিরতে যাচ্ছেন। অনেক আগে থেকেই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ক্রিকেটারদের জন্য মাঠ প্রস্তুত করে রেখেছে। ক্রিকেটারা অনুশীলনে ফিরতেও ভীষণ আগ্রহী। তবে করোনার ভয়াবহ পরিস্থিতির কারণে মাঠে ফিরতে বারবার তাঁদের নিরুৎসাহিত করেছে। তবে বিসিবি গত সপ্তাহে সিদ্ধান্ত নেয়, অনুশীলনের জন্য তাদের দুয়ার খুলে দেওয়া হবে। তাই রবিরার থেকে মাঠে অনুশীলন শুরু করতে পারবে ক্রিকেটাররা।

অনুশীলনে ফিরতে এ পর্যন্ত আগ্রহ প্রকাশ করেছেন দেশের ৯ জন ক্রিকেটার; মুশফিকুর রহিম, ইমরুল কায়েস, মোহাম্মদ মিঠুন, শফিউল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, নাসুম আহমেদ, মেহেদী হাসান, নুরুল হাসান ও নাঈম হাসান। তাদের আপাতত সাত দিনের অনুশীলনের সূচি তৈরি করা হয়েছে। সূচি অনুযায়ী খেলোয়াড়রা আলাদা আলাদা জায়গায় অনুশীলন করবেন। সে অনুযায়ী মিরপুরে মুশফিক, ইমরুল, মিঠুন ও শফিউল অনুশীলন করবেন। সিলেটে করবেন খালেদ ও নাসিম। খুলনায় করবেন মেহেদী ও নুরুল। আর চট্টগ্রামে অনুশীলন করবেন নাঈম।

বিজ্ঞাপন

আরও পড়তে পারেন : ব্যক্তিগত সহকারীর হাতে ফাহিম সালেহ খুন হন

তবে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে একই সময়ে দুজনের মাঠে অনুশীলন করার সুযোগ নেই। আর ব্যাটসম্যানরা আপাতত জিম এবং ৪৫ মিনিট করে স্কিল ট্রেনিং করবেন। অবশ্য ঢাকার বাইরে ব্যাটসম্যানরা শুধু ফিটনেস নিয়ে কাজ করবেন। সাথে পেসারদেরও ফিটনেস নিয়ে কাজ করতে বলা হয়েছে। তবে পেসার খালেদ আহমেদ সিলেট থেকে জানান, আপাতত জিম করতে বলা হলেও, উইকেট ভালো থাকলে বোলিং অনুশীলন করতে চেষ্টা করবেন তিনি।

বিজ্ঞাপন

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

Content Protection by DMCA.com