জয়ের ধারা অব্যাহত রেখেছে সিলেট সিক্সার্স

তারিখ:

টানা তিন ম্যাচে জয়ের ধারা অব্যাহত রেখেছে বিপিএল এর পয়েন্ট টেবিলে শীর্ষে থাকা সিলেট সিক্সার্স। ০৭ নভেম্বরের ম্যাচে রাজশাহী কিংসকে ৩৩ রানে পরাজিত করে সিলেট সিক্সার্স। প্রথমেই টসে জিতে বল করার সিদ্ধান্ত নেন রাজশাহী কিংসের ক্যাপ্টেন ড্যারেন স্যামি।

ব্যাট করতে নেমে সিলেট সিক্সার্স নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২০৫ রানের পাহাড় সম টার্গেট দেয় রাজশাহী কিংসকে। ওপেনার উপুল থারাংগা ও এন্ড্রু ফ্লেচার দুর্দান্ত সূচনা করে ১০১ রানের বিশাল জুটি গড়েন। কিন্তু এরপরেই রান আউটের ফাদে পড়েন ফ্লেচার। ৩০ বলে ৪৮ রানের ঝড়ো ইনিংস খেলেন এই ওপেনার। এসময় তিনি ৫টি চার ও ৩টি ছক্কা হাকিয়েছিলেন।

দলীয় ১০৫ রানে প্রতিপক্ষ শিবিরে আঘাত হানেন কিংস অলরাউন্ডার জেমস ফ্র্যাঙ্কলিন। উপুল থারাংগা অর্ধশতক হাকিয়ে ফ্র্যাঙ্কলিনের বলে ড্যারেন স্যামির হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরে যান। এসময় তিনি ৫টি চার ও ১টি ছক্কা হাকিয়েছেন। সাব্বির রহমান দলীয় ১৪৩ রানের মাথায় ব্যাক্তিগত ১৬ রান করে সাজঘরে ফিরে যান।

আরও পড়তে পারেন: কুমিল্লা ভিক্টোরিয়ানস এর ভিক্টোরি

ধানুষ্কা গুনাথিলাকা ২২ বলে ৪২ রানের একটি ঝড়ো ইনিংস খেলেন। এসময় তিনি ২টি চার এবং ৩টি ছক্কা হাকিয়েছেন। আবারো একটি ঝড়ো ইনিংস উপহার দেন সিক্সার্স ব্যাটসম্যান রস হোয়াইটলে। ১২ বল খেলে ২৫ রান করেন এই ব্যাটসম্যান। এসময় তিনি ১টি চার ও ৩টি ছক্কা হাকিয়েছেন। এরপর আর কেউ উল্লেখযোগ্য ইনিংস খেলার সুযোগ না পেলেও পাহাড় সমান ২০৬ রানের টার্গেট দাড় করাতে সক্ষম হয়।

রাজশাহী কিংসের পক্ষে কেসরিক উইলিয়ামস ২টি এবং ফরহাদ রেজা ও জেমস ফ্র্যাঙ্কলিন ১টি করে উইকেট শিকার করেন। ২০৬ রানের বিশাল টার্গেট তাড়া করতে নেমে শুরুটা ভালো করলেও মাঝখানে চাপে পড়ে রাজশাহী কিংস। দলীয় ৫০ রানে মমিনুল হক ও রনি তালুকদারের উইকেট হারায় রাজশাহী। এসময় মমিনুল হক ২টি ছয় ও ১টি চারের সাহায্যে ২৪ রান করতে সক্ষম হলেও রনি তালুকদার ০ রানে সাজঘরে ফিরে যান।

দলীয় ৭৮ রানে মুশফিকুর রহিমের উইকেট হারায় রাজশাহী কিংস। ১১ রান করে আউট হয়ে যান রাজশাহীর এই আইকন ক্রিকেটার। এরপর সামিট প্যাটেলও ০ রানে সাজঘরে ফিরে যান। দলীয় ১৩৩ রানে ব্যক্তিগত ৫৬ রান করে ওপেনার লুক রাইট আউট হয়ে যান। এসময় তিনি ৩টি চার এবং ৪টি ছক্কা খেলেন।

আবারো দলীয় ১৪৫ রানে জেমস ফ্র্যাঙ্কলিন ব্যক্তিগত ৩৫ রান করে রান আউটের ফাদে পা দিয়ে সাজঘরে ফিরে যান। এরপর আর কেউ উল্লেখযোগ্য রান করতে না পারায় নির্ধারিত ২০ ওভার শেষে ৮ উইকেটের বিনিময়ে ১৭২ রান তুলতে সক্ষম হয় রাজশাহী কিংস। ফলে ৩৩ রানের জয় পায় সিলেট সিক্সার্স। সিলেট সিক্সার্সের পক্ষে আবুল হাসান এবং লিয়াম প্ল্যাঙ্কেট ৩টি করে উইকেট শিকার করেন। কামরুল ইসলাম রাব্বি ১টি উইকেট শিকার করেন।

প্লেয়ার অব দ্যা ম্যাচ: ধানুষ্কা গুনাথিলাকা

সিলেট সিক্সার্স স্কোয়াড: উপুল থারাংগা, এন্ড্রু ফ্লেচার, সাব্বির রহমান, নাসির হোসাইন(ক্যাপ্টেন), রস হোয়াইটলে, ধানুষ্কা গুনাথিলাকা, লিয়াম প্ল্যাংকেট, নুরুল হাসান, তাইজুল ইসলাম, আবুল হাসান, কামরুল ইসলাম রাব্বি।

রাজশাহী কিংস স্কোয়াড: লুক রাইট, মমিনুল হক, রনি তালুকদার, মুশফিকুর রহিম, সামিট প্যাটেল, জেমস ফ্রাঙ্কলিন, ড্যারেন স্যামি(ক্যাপ্টেন), ফরহাদ রেজা, মেহেদী হাসান, হোসাইন আলী, কেসরিক উইলিয়ামস।

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

শেয়ার করুন:

Subscribe

জনপ্রিয়

এমন আরও
সম্পর্কিত

১স্টার স্বীকৃতি পেল পীরগঞ্জ ফুটবল একাডেমি

ফিফা এএফসি ও বাফুফে কর্তৃক নিবন্ধিত একাডেমিতে ১স্টার স্বীকৃতি...

ব্রাজিলে ফুটবল প্রশিক্ষণের জন্য সুযোগ পেয়েছে পীরগঞ্জের লিওন

উচ্চতর প্রশিক্ষণের জন্য ব্রাজিলে যাওয়ার সুযোগ পেয়েছে পীরগঞ্জ ফুটবল...

ব্রাজিলকে হারিয়ে ২৮ বছর পর চ্যাম্পিয়ন আর্জেন্টিনা

পার হয়ে গেছে ২৮টা বছর তবুও সুদিন ফেরেনি আর্জেন্টিনায়।...

বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন করলেন স্পীকার

পীরগঞ্জ উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার আয়োজনে রবিবার পীরগঞ্জ...