প্রতিশোধ নিলো রাজশাহী কিংস!

তারিখ:

বিপিএলের ঢাকা পর্বের প্রথম ম্যাচে ও নিজেদের দ্বিতীয় ম্যাচের মোকাবেলায় প্রতিশোধ নিলো রাজশাহী কিংস! প্রথম মোকাবেলায় পরাজয়ের প্রতিশোধ হিসেবে দ্বিতীয় মোকাবেলায় ৮ উইকেটের বিশাল ব্যবধানে রংপুরকে হারিয়ে দিলো রাজশাহী।

শেরে-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় ম্যাচটি। এই ম্যাচে রাজশাহীর অধিনায়কত্ব করেন দলের আইকন ক্রিকেটার মুশফিকুর রহিম। রাইডার্স অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা টসে জিতে প্রথমেই ব্যাট করার সিদ্ধান্ত নেন। প্রথমেই ব্যাট করে নির্ধারিত ২০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৩৪ রান সংগ্রহ করতে সক্ষম হয় রংপুর। জবাবে ১৩৫ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৭ তম ওভারেই ২ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় রাজশাহী।

রংপুর রাইডার্সের পক্ষে রবি বোপারা ও শাহরিয়ার নাফীস ছাড়া কেউই সুবিধাজনক স্কোর করতে পারেন নি। রবি বোপারা ৫৪ রানে অপরাজিত থাকেন। এসময় তিনি ৩টি চার ও ২টি ছক্কার মার খেলেছেন। নিয়মিত উইকেট হারতে থাকায় সুবিধাজনক স্কোর করতে পারেনি রংপুর রাইডার্স।

রাজশাহী কিংসের পক্ষে মেহেদী হাসান, ফ্রাংকলিন, উইলিয়ামস ১টি করে উইকেট এবং ফরহাদ রেজা ২ উইকেট লাভ করেন। ১৩৫ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরু থেকেই মারমুখী ভঙ্গিতে খেলা শুরু করেন ওপেনার মমিনুল হক ও ল্যান্ডল সিমনস। ১২২ রানের মাথায় প্রথম উইকেটের পতন ঘটে কিংসের।

ব্যক্তিগত ৫৩ রানে রান আউট হয়ে সাজঘরে ফিরে যান এই ওপেনার। অপরদিকে আর এক ওপেনার মমিনুল হকের ব্যাট চলতেই থাকে। ম্যালকম ওয়েলারকে বোল্ড করেন থিসারা পেরেরা। রনি তালুকদার ১০ রান করে অপরাজিত থাকেন। রংপুর অধিনায়ক মাশরাফি মর্তুজা সাত জন বোলারকে দিয়ে বল করিয়েও তেমন সুবিধা লাভ করতে পারেননি।

রংপুরের পক্ষে ইনিংসের একমাত্র উইকেটটি পান থিসারা পেরেরা

প্লেয়ার অব দ্যা ম্যাচ: মমিনুল হক

রাজশাহী কিংস স্কোয়াড: ল্যান্ডল সিমন্স, মমিনুল হক, রনি তালুকদার, মুশফিকুর রহিম(ক্যাপ্টেন), নিহাদুজ্জামান, ফ্রাংকলিন, ম্যালকম ওয়েলার, ফরহাদ রেজা, মেহেদী হাসান মিরাজ, কেসরিক উইলিয়ামস, মোহাম্মদ সামি।

রংপুর রাইডার্স স্কোয়াড: জনসন চার্লস, এডাম লিথ, মোহাম্মদ মিথুন, রবি বোপারা, জিয়াউর রহমান, শাহরিয়ার নাফীস, থিসারা পেরেরা,মাশরাফি মর্তুজা(ক্যাপ্টেন), আব্দুর রাজ্জাক, লাসিথ মালিঙ্গা, নাজমুল ইসলাম।

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

শেয়ার করুন:

Subscribe

জনপ্রিয়

এমন আরও
সম্পর্কিত

১স্টার স্বীকৃতি পেল পীরগঞ্জ ফুটবল একাডেমি

ফিফা এএফসি ও বাফুফে কর্তৃক নিবন্ধিত একাডেমিতে ১স্টার স্বীকৃতি...

ব্রাজিলে ফুটবল প্রশিক্ষণের জন্য সুযোগ পেয়েছে পীরগঞ্জের লিওন

উচ্চতর প্রশিক্ষণের জন্য ব্রাজিলে যাওয়ার সুযোগ পেয়েছে পীরগঞ্জ ফুটবল...

ব্রাজিলকে হারিয়ে ২৮ বছর পর চ্যাম্পিয়ন আর্জেন্টিনা

পার হয়ে গেছে ২৮টা বছর তবুও সুদিন ফেরেনি আর্জেন্টিনায়।...

বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন করলেন স্পীকার

পীরগঞ্জ উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার আয়োজনে রবিবার পীরগঞ্জ...