খুলনা টাইটানস এর কাছে চিটাগং ভাইকিংসের ১৮ রানে হার

তারিখ:

শেরে-ই-বাংলা ন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে বল করার সিদ্ধান্ত নেন ভাইকিংস অধিনায়ক মিসবাহ-উল-হক। ব্যাট করতে নেমে দলীয় ২৯ রানের মধ্যে প্রথম সারির তিন ব্যাটসম্যানকে হারিয়ে চাপে পড়ে খুলনা টাইটানস, ওপেনার ওয়াল্টন ও শান্ত যথাক্রমে ৫ ও ৯ রান করে আউট হন। মাইকেল ক্লিঞ্জার ২ রান করে সানজামুল ইসলামের বলে এলবিডব্লু ফাঁদে পা দেন।

রিলি রুশো ২৫ রান করে আউট হয়ে যান। তাসকিন আহমেদ এর বলে সৌম্য সরকারের হাতে ধরা দেন এই ব্যাটসম্যান। এসময় তিনি ২টি ছক্কা মেরেছেন। এরপর দলের ইনিংস সমৃদ্ধ করতে থাকেন অধিনায়ক মাহমুদুল্লাহ, আরিফুল হক এবং কার্লোস ব্রেথওয়েট। মাহমুদুল্লাহ এবং আরিফুল হক দুজনই ৪০ করে রান করেন। কার্লোস ব্রেথওয়েট করেন ৩০ রান। চিওকি আর্চার ৪ বল খেলে ১টি চার ও ১টি ছয়ের সাহায্যে ১১ রান করে অপরাজিত থাকেন। এরপর ফলে নির্ধারিত ২০ ওভার শেষে ৭উইকেট হারিয়ে ১৭০ রান তুলতে সক্ষম হয় খুলনা।

ভাইকিংস বোলার তাসকিন আহমেদ ৩ এবং সানজামুল ইসলাম ২ উইকেট নেন। দিলশান মুনাওয়েরা ও শুভাশিষ নেন ১টি করে উইকেট।

১৭১ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৩৮ রানে ৪ উইকেট হারিয়ে চাপে পড়ে চিটাগং ভাইকিংস। দলীয় ২ এবং ব্যক্তিগত ০ রানে আউট হন ওপেনার সৌম্য সরকার। লুক রনকি ২ রান করে আউট হয়ে যান। আনামুল হক এবং দিলশান মুনাওয়েরা যথাক্রমে ১৮ এবং ১০ রান করে আউট হয়ে যান। এরপর মিসবাহ-উল-হক, সিকান্দার রাজা ও লুইস মিলে দলকে চাপমুক্ত করেন।

মিসবাহ ৩০, সিকান্দার রাজা ৩৭ রান এবং লুইস ২২ রান করে আউট হয়ে যান। তানবীর হায়দার ১৪ এবং সানজামুল ইসলাম ৫ রান করে অপরাজিত থাকেন। নির্ধারিত ২০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ১৫২ রান তুলতে সক্ষম হয় চিটাগং ভাইকিংস। ফলে ১৮ রানের সহজ জয় পায় খুলনা টাইটানস। টাইটানস বোলার আবু জায়েদ নেন ৪ উইকেট। চিওকি আর্চার, শফিউল ইসলাম, ব্রেথওয়েট নেন ১টি করে উইকেট।

প্লেয়ার অব দ্যা ম্যাচ: আবু জায়েদ

চিটাগং ভাইকিংস স্কোয়াড: লুক রনকি, সৌম্য সরকার, দিলশান মুনাওয়েরা, মিসবাহ-উল-হক (অধিনায়ক), লুইস, আনামুল হক, সিকান্দার রাজা, তানবীর হায়দার, সাঞ্জামুল ইসলাম, তাসকিন আহমেদ, শুভাশিষ রয়।

খুলনা টাইটানস স্কোয়াড: নাজমুল হোসাইন শান্ত, চ্যাডউইক ওয়াল্টন, মাইকেল ক্লিঞ্জার, রিলি রুশো, মাহমুদুল্লাহ (অধিনায়ক), কার্লোস ব্রেথওয়েট, আরিফুল হক, জোফরা চিয়োকি আর্চার, মোশাররফ হোসাইন, শফিউল ইসলাম, আবু জায়েদ।

আরও পড়তে পারেন: ডাইনামাইটসের বিস্ফোরণে উড়ে গেল সিলেট সিক্সার্স!

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

শেয়ার করুন:

Subscribe

জনপ্রিয়

এমন আরও
সম্পর্কিত

১স্টার স্বীকৃতি পেল পীরগঞ্জ ফুটবল একাডেমি

ফিফা এএফসি ও বাফুফে কর্তৃক নিবন্ধিত একাডেমিতে ১স্টার স্বীকৃতি...

ব্রাজিলে ফুটবল প্রশিক্ষণের জন্য সুযোগ পেয়েছে পীরগঞ্জের লিওন

উচ্চতর প্রশিক্ষণের জন্য ব্রাজিলে যাওয়ার সুযোগ পেয়েছে পীরগঞ্জ ফুটবল...

ব্রাজিলকে হারিয়ে ২৮ বছর পর চ্যাম্পিয়ন আর্জেন্টিনা

পার হয়ে গেছে ২৮টা বছর তবুও সুদিন ফেরেনি আর্জেন্টিনায়।...

বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন করলেন স্পীকার

পীরগঞ্জ উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার আয়োজনে রবিবার পীরগঞ্জ...