ঢাকা-চিটাগংয়ের ম্যাচও পরিত্যক্ত

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ঢাকা-চিটাগংয়ের বুধবারের দ্বিতীয় ম্যাচও আবহাওয়ার কোনও উন্নতি না হওয়াতে পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। ঢাকা ডাইনামাইটস-চিটাগং ভাইকিংস ম্যাচে বৃষ্টির কারণে টস পর্যন্ত হয়নি।

সন্ধ্যা ৬টায় সূচি অনুযায়ী খেলা শুরু হওয়ার কথা থাকলেও তা সম্ভব হয়ে উঠেনি। শেষ পর্যন্ত আবহাওয়ার উন্নতি না হওয়ায় ঢাকা-চিটাগংয়ের ম্যাচটি ৬-৫৮ মিনিটে পরিত্যক্ত ঘোষণা করা হয়।

খেলা পরিত্যক্ত হওয়াতে দু’দলকে সমান পয়েন্ট দেওয়া হয়েছে। এতে ৩ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে চিটাগং ভাইকিংস আর ৭ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান ধরে রেখেছে ঢাকা ডাইনামাইটস।

এ পর্যন্ত পাঁচ ম্যাচে মাত্র একটিতে জয় লাভ করেছে চিটাগং ভাইকিংস, পয়েন্ট টেবিলে খুব ভালো অবস্থানে নেই তারা। বিপরীতে পাঁচ ম্যাচ খেলা ঢাকা ডাইনামাইটস হেরেছে মাত্র এক ম্যাচ।

এদিকে বৃষ্টির কারণে দিনের প্রথম ম্যাচটিও পরিত্যক্ত হয়। দিনের প্রথম ম্যাচটি ছিলো খুলনা টাইটানস আর সিলেট সিক্সার্স এর মধ্যে।

আরও পড়তে পারেন: খুলনা-সিলেটের ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

Content Protection by DMCA.com

আরও পড়ুন...