প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ

তারিখ:

বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে জাতীয়তাবাদী ছাত্রদলের সাধারণ সম্পাদকের কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠন।

আজ বৃহস্পতিবার বিকালে পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে পৌরসভার প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু চত্বরে গিয়ে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আমিন রাজা এবং সঞ্চালনা করেন পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র এএসএম তাজিমুল ইসলাম শামীম। এতে উপস্থিত ছিলেন উপজেলা ও পৌর আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা লীগ, কৃষকলীগসহ সকল সগযোগী সংগঠন।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ, উপজেলা ও পৌর ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ গণের সভাপতি, সাধারণ সম্পাদক সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দগণ।

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

শেয়ার করুন:

Subscribe

জনপ্রিয়

এমন আরও
সম্পর্কিত

পীরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ছাত্র পুলিশের অতিরিক্ত ডিআইজি

পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী শাহজাদা মো. আসাদুজ্জামান...

১স্টার স্বীকৃতি পেল পীরগঞ্জ ফুটবল একাডেমি

ফিফা এএফসি ও বাফুফে কর্তৃক নিবন্ধিত একাডেমিতে ১স্টার স্বীকৃতি...

ড.এম এ ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকীতে পীরগঞ্জ ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি

খ্যাতনামা পরমাণু বিজ্ঞানী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর...

পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকী

আজ খ্যাতনামা পরমাণু বিজ্ঞানী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর...