পীরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ছাত্র পুলিশের অতিরিক্ত ডিআইজি

তারিখ:

পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী শাহজাদা মো. আসাদুজ্জামান পুলিশের অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি পেয়েছেন। গত ২রা জুন ২০২২, বৃহস্পতিবার তিনি সহকারী পুলিশ মহাপরিদর্শক হতে অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি পান। তার গ্রামের বাড়ি সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের আলীনগরে।

তার পিতা মো. আবুদ হোসেন এবং মাতা মোছা. আয়নুন্নাহার বেগম। তার পিতা একজন অবসর প্রাপ্ত স্কুল শিক্ষক। তিন বোন ও এক ভাইয়ের মধ্যে তিনি ২য়। ১৯৯১ সালে পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় থেকে SSC শেষ করে কারমাইকেল কলেজ থেকে ১৯৯৩ সালে HSC পাশ করে ঢাকা বিশ্ববিদ্যালয়ে বায়োকেমিস্ট্রিতে ভর্তি হন। তিনি ২০০৩ সালে ২২তম BCS এ পুলিশ ক্যাডারে নিযুক্ত হোন।

তিনি ২বার জাতিসংঘ শান্তি রক্ষা মিশনে কঙ্গো ও সুদানে গিয়েছিলেন। এছাড়া তিনি ৪টি দেশ ইতালি, মালেশিয়া, ভারত ও মিশরে প্রশিক্ষণের জন্য গিয়েছিলেন। সর্বশেষ তিনি ভারতের নয়াদিল্লীতে প্রশিক্ষণের জন্যে গিয়েছিলেন।

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

শেয়ার করুন:

Subscribe

জনপ্রিয়

এমন আরও
সম্পর্কিত

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ

বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে জাতীয়তাবাদী ছাত্রদলের...

১স্টার স্বীকৃতি পেল পীরগঞ্জ ফুটবল একাডেমি

ফিফা এএফসি ও বাফুফে কর্তৃক নিবন্ধিত একাডেমিতে ১স্টার স্বীকৃতি...

ড.এম এ ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকীতে পীরগঞ্জ ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি

খ্যাতনামা পরমাণু বিজ্ঞানী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর...

পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকী

আজ খ্যাতনামা পরমাণু বিজ্ঞানী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর...