করোনায় আক্রান্ত নায়িকা পপি

তারিখ:

করোনায় আক্রান্ত হয়েছেন বাংলাদেশের নায়িকা পপি; ঘরের ভিতরে থেকেও করোনা থেকে রেহাই পেলেন না তিনি। গত সপ্তাহে করোনার লক্ষণ দেখা দিলে নমুনা পরীক্ষা করান তিনি। এর পর ফলাফল পজেটিভ আসে। এরপর থেকেই তিনি খুলনার নিজ বাসায় আইসোলেশনে আছেন।

এর আগে নায়িকা পপির গত বেশ কিছুদিন হলো জ্বর, কাশি ছিল। মাঝে জ্বর ছেড়েও গিয়েছিল। কিন্তু শরীর খারাপ ছিলই। এরপর একসময় শ্বাসকষ্ট অনুভূত হচ্ছিল। পরে পরিবারের লোকজন করোনার জন্য নমুনা পরীক্ষা করাতে পরামর্শ দেন। এরপর গত বুধবার পজেটিভ ফল হাতে পেয়েছেন তিনি।’

আরও পড়ুন: হাইয়া সোফিয়া মসজিদে জুম্মার নামাজ আদায় ৮৬ বছর পর

এখন তাঁর শ্বাসকষ্ট কিছুটা বেড়েছে, জ্বর ও কাশি দুটোই আছে। শরীর অনেক খুব দুর্বল। তিনি বাসায় আলাদা থেকে পারিবারিক ডাক্তারের পরামর্শে চিকিৎসা নিচ্ছেন।

তবে এর আগে পপিদের বাসার কেউ করোনায় আক্রান্ত হননি। নায়িকা পপি বলেন, ‘করোনার সংক্রমণ বেড়ে যাওয়ার পর থেকে বেশ সতর্কতার সঙ্গে চলাফেরা করছিলেন। তবে বেশ কিছুদিন ধরে রাতের বেলা শহরের বিভিন্ন এলাকায় অসহায় মানুষের জন্য খাবার বিতরণ করেছিলেন।

এর আগে করোনা ভাইরাসের সংক্রমণ শুরু হওয়ার পর পপি ঢাকা থেকে খুলনায় পৈতৃক বাড়িতে চলে যান। প্রায় দীর্ঘ তিন মাস ধরে সেখানেই অবস্থান করছেন। করোনায় আক্রান্ত হওয়ার পর তিনি দেশবাসির কাছে তাঁর জন্য দোয়া চেয়েছেন।

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

শেয়ার করুন:

Subscribe

জনপ্রিয়

এমন আরও
সম্পর্কিত

পরীমণির ‘টেরাম টেরাম’ ঝড় (ভিডিও)

পরীমণির অভিনীত ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবির ফার্স্ট লুকের...

শাবনূরের পাগল মানুষ নিয়ে ফিরছে প্রায় চার বছর পরে

প্রায় দীর্ঘ চার বছর পর রূপালি পর্দায় মুক্তি পাচ্ছে...

শাকিবের ‘প্রিয়তমা’ বুবলি

এবার শাকিবের ‘প্রিয়তমা’ হচ্ছেন বুবলি। চিত্রনায়ক শাকিব খানের নিজস্ব...

৫১ দিন পর দেশে ফিরছেন ডিপজল

৯ নভেম্বর সিঙ্গাপুর থেকে ৫১ দিন পর দেশে ফিরছেন...