পীরগঞ্জে এক মাদ্রাসা ছাত্রকে নৃশংসভাবে হত্যা

তারিখ:

পীরগঞ্জে এক মাদ্রাসা ছাত্রকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে

রংপুরের পীরগঞ্জে এক মাদ্রাসা ছাত্রকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। গত শনিবার, বড় আলমপুর ইউনিয়নের খষ্টি পশ্চিমপাড়ার একটি ইউক্যালিপ্টাসের বাগানে ইউক্যালিপ্টাস গাছের সাথে দু’পা বাঁধা অবস্থায় সুমনের লাশ পড়ে থাকতে দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশ সুরুতহাল রিপোর্ট তৈরী শেষে লাশ উদ্ধার করে থানায় আনে।

নিহত ওই ছাত্র উপজেলার বড় আলমপুর ইউনিয়নের খষ্টি পশ্চিমপাড়ার সাইদুর রহমানের ছেলে এবং পাটগ্রাম দাখিল মাদ্রাসার ১০ম শ্রেণীর ছাত্র ছিল। পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, সুমন গত বছর তার পরিচিত ১৩ জনকে নিয়ে ‘নিউমডেল ক্লাব’ নামে পাড়ায় একটি সমিতি গঠন করে। ওই ক্লাবের ক্যাশিয়ার ছিলো সে।

আরও পড়তে পারেন: পীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু

গত বৃহস্পতিবার রাতে সমিতির পূর্বের হিসেব ক্লোজ করে নতুনভাবে ঋণ দেয়ার কথা ছিল। পূর্বনির্ধারিত সভায় সুমনের অনুপস্থিতির কারণে অন্যান্য সদস্যরা উপস্থিত হলেও সভা হয়নি। নিউমডেল ক্লাবের সদস্য শাকিল মিয়া জানায়, আমরা রাত ৯ টার দিকে সুমনের ব্যবহৃত নম্বরে সুমনের সাথে কথা বলি, সুমন তখন আমাদের জানায় যে, ‘সে পীরগঞ্জে আছে আর রাত ১২টার আগে ফিরতে পারবে না।’ সকালে সুমনকে হত্যার কথা শুনে সকল সদস্য কান্নায় ভেঙ্গে পড়ে। সদস্যরা নিরপেক্ষ তদন্ত সাপেক্ষে জড়িতদের গ্রেফতারপূর্বক শাস্তির দাবি জানান।

ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান বলেন, ১০ম শ্রেণীতে অধ্যয়নরত একজন ছাত্রকে মধ্যযুগীয় বর্বরতায় দুর্বৃত্তরা হত্যা করে অন্ডকোষ কেটে দিয়েছে। তিনি জড়িতদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। ওই ওয়ার্ডের ইউপি সদস্য আতোয়ার রহমান বলেন, তার বাড়ির অদূরে সুমনের লোমহর্ষক হত্যাকান্ডের ঘটনায় হতবাক হয়েছেন তিনি।

গ্রামবাসী ও পুলিশের ধারণা প্রেমঘটিত বা সমিতির আর্থিক বিষয়কে কেন্দ্র করে হত্যাকাণ্ডটি হতে পারে। এ ব্যাপারে নিহতের পিতা সাইদুর রহমান বাদী হয়ে পীরগঞ্জ থানায় হত্যা মামলা করেছে।

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

শেয়ার করুন:

Subscribe

জনপ্রিয়

এমন আরও
সম্পর্কিত

পীরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ছাত্র পুলিশের অতিরিক্ত ডিআইজি

পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী শাহজাদা মো. আসাদুজ্জামান...

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ

বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে জাতীয়তাবাদী ছাত্রদলের...

১স্টার স্বীকৃতি পেল পীরগঞ্জ ফুটবল একাডেমি

ফিফা এএফসি ও বাফুফে কর্তৃক নিবন্ধিত একাডেমিতে ১স্টার স্বীকৃতি...

ড.এম এ ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকীতে পীরগঞ্জ ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি

খ্যাতনামা পরমাণু বিজ্ঞানী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর...