এবার ঈদে সালমানের ‘বজরঙ্গি ভাইজান’

তারিখ:

প্রতিবারের মতো এবারও সালমান তার ভক্তদের ঈদ আনন্দ পণ্ড করলেন না। তাই এবার ঈদে মুক্তি পাচ্ছে তার নতুন ছবি ‘বজরঙ্গি ভাইজান’।

এটিই হবে সালমান প্রযোজিত প্রথম ছবি। এবার নিজের প্রযোজিত ছবিতে কাজ করে যারপরনাই খুঁশি সালমান। এক সংবাদ সম্মেলনে বললেন, ‘বজরঙ্গি ভাইজান আমার কাছে সন্তানের মতো।’ যৌথ প্রযোজনায় এগিয়ে এসেছে রকলাইন ভেনকাতেশ। যৌথভাবে ছবিটির চিত্রনাট্য লিখেছেন কবির খান, কাওসার মুনির ও বিজয়েন্দ্র প্রসাদ। সঙ্গীত পরিচালনা করেছেন প্রিতম চক্রবর্তী। তার সঙ্গে রয়েছেন জুলিয়াস প্যাকিয়াম।

বহুদিন পর একটি হিট ছবি উপহার দিতে চলেছেন সালমান ও কারিনা কাপুর। এর আগে তাদের দুজনকে দেখা গেছে ২০১১ সালে ‘বডিগার্ড’ ছবিতে। সেটিও ঈদে মুক্তি পায় এবং দারুণ ব্যবসাসফল হয়। সবার ধারণা এ ছবিও ব্যবসা করবে। ছবিটিতে ছোট বোবা মেয়ের চরিত্রে অভিনয় করেছেন হারশালি মালহোত্রা।

এদিকে আইনি জটিলতা আর শঙ্কার কারণে নিজের ছবির প্রচার মন খুলে করতে পারছেন না সালমান। কথা ছিল, ভারত-পাকিস্তানের সম্পর্ককে ঘিরে তৈরি এ ছবির প্রচারে শিল্পীরা সফর করবেন ভারত থেকে পাকিস্তান পর্যন্ত। কিন্তু মাথায় রায়ের চিন্তা থাকায় সালমান সেই দিকে মনোযোগ দিতে পারছেননা।

সালমান খানের আগের ঈদের ছবির ইতিহাস তো জানাই আছে। তাই আশা করা হচ্ছে, এবারও ছবিটি মুক্তি পাওয়া মাত্রই ছুঁয়ে যাবে শত কোটি রুপি আয়ের কোটা। এখন দেখা যাক, কি হয় ‘বজরঙ্গি ভাইজান’ এর।

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

শেয়ার করুন:

Subscribe

জনপ্রিয়

এমন আরও
সম্পর্কিত

করোনায় আক্রান্ত নায়িকা পপি

করোনায় আক্রান্ত হয়েছেন বাংলাদেশের নায়িকা পপি; ঘরের ভিতরে থেকেও...

Thappad: সমাজ, আমরা এবং “সির্ফ এক থাপ্পড়”

সিনেমাঃ Thappad ( থাপ্পড় )পরিচালকঃ অনুভব সিনহাচিত্রনাট্যঃ Mrunmamayee Lagooগুরুত্বপূর্ণ চরিত্রঃ...

প্রখ্যাত কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর মারা গেছেন

বাংলাদেশের প্রখ্যাত কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর মারা গেছেন। সোমবার সন্ধ্যা...

বলিউড অভিনেতা সুশান্ত সিংয়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার, আজ শেষকৃত্য

রবিবার (১৪ জুন) সকালে বলিউড অভিনেতা সুশান্ত সিংয়ের ঝুলন্ত...