ডা. আরমান সড়ক দুর্ঘটনায় নিহত

তারিখ:

রংপুরের পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. আরমান আলী ২৪ জুন (বুধবার) সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন।

বুধবার বিকালে রংপুরের দেশ ক্লিনিকে তার কন্যা সন্তানকে (তিনদিন আগে জন্ম নেওয়া) দেখে কর্মস্থল পীরগঞ্জে ফেরার পথে মিঠাপুকুর উপজেলার জায়গীর হাট শাপলা কোল্ড ষ্টোর এর সামনে এই দুর্ঘটনা ঘটে।

দ্রুতগামী যাত্রীবাহী নাইট কোচ ধাক্কা দিলে বাসের ধাক্কায় দুর্ঘটনা ঘটে। মুমুর্ষ অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তার মৃত্যুতে পীরগঞ্জ হাসপাতালসহ গোটা উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে। এদিকে আজ বৃহস্পতিবার করোনা ভাইরাসের কারণে সীমিত পরিসরে তাঁর শ্বশুড়বাড়ি পীরগঞ্জে প্রথম জানাযা শেষে নিজ বাড়ি বেড়াখাঁ উপজেলায় দ্বিতীয় জানাজার পর দাফন করা হয়।

উল্লেখ্য, ডাক্তার আরমান আলীর স্ত্রীসহ সাত বছর বয়সী এক ছেলে এবং ৪ দিন বয়সের এক মেয়ে রয়েছে।

ডা. আরমান আলী ১৯৮৫ সালে পাবনা জেলার বেড়া উপজেলার হাঁটুরিয়া জগন্নাথপুর গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি স্কুল ও কলেজ জীবন শেষে সিরাজগঞ্জ মেডিকেল অ্যাসিস্ট্যান্ট ট্রেনিং স্কুল থেকে ডিপ্লোমা ইন মেডিকেল ফ্যাকাল্টি (ডি.এম.এফ) পাশ করেন।

বিগত ১২ বছর থেকে তিনি পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

এছাড়াও তিনি বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশনের রংপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছিলেন।

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

শেয়ার করুন:

Subscribe

জনপ্রিয়

এমন আরও
সম্পর্কিত

পীরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ছাত্র পুলিশের অতিরিক্ত ডিআইজি

পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী শাহজাদা মো. আসাদুজ্জামান...

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ

বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে জাতীয়তাবাদী ছাত্রদলের...

১স্টার স্বীকৃতি পেল পীরগঞ্জ ফুটবল একাডেমি

ফিফা এএফসি ও বাফুফে কর্তৃক নিবন্ধিত একাডেমিতে ১স্টার স্বীকৃতি...

ড.এম এ ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকীতে পীরগঞ্জ ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি

খ্যাতনামা পরমাণু বিজ্ঞানী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর...