- বিজ্ঞাপন -
24.7 C
Pirganj
হোমসমগ্র পীরগঞ্জবাজার খরচ করতে গিয়ে গৃহকর্মী নিখোঁজ

বাজার খরচ করতে গিয়ে গৃহকর্মী নিখোঁজ

- বিজ্ঞাপন -

মুদির দোকানে বাজার খরচ আনতে গিয়ে গৃহকর্মী নিখোঁজ হয়েছেন। এ বিষয়ে রংপুর কোতোয়ালী থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। ডায়েরী নম্বর- ১৭৩৬, তাং- ২৫/১১/২০২১ খ্রি.।

জিডি মূলে জানা গেছে, পীরগঞ্জ উপজেলার কাবিলপুর ইউনিয়নের হলদিবাড়ী গ্রামের খয়বর আলীর কন্যা অঞ্জনা (১২) বেশ কিছুদিন যাবৎ রংপুর মহানগর কোতোয়ালী থানার পাকপাড়া, ওয়ার্ড নং- ২০, রোড নং- ০১, বাড়ি নং- ১৮৪ এর আব্দুল কুদ্দুস মিয়ার পুত্র আমিনুল ইসলামের বাড়িতে গৃহকর্মী হিসেবে যোগদান করেন।

গত ২৫/১১/২০২১ খ্রি. রাত ৮.৩০ মিনিটে বাসা সংলগ্ন মুদির দোকানে খরচ করতে যায়। খরচ করতে গিয়ে আর বাসায় ফিরে আসেনি। অঞ্জনার দোকান থেকে ফিরতে দেরি হওয়ায় বাসার মালিক আমিনুল ইসলাম আঞ্জনার সাধারণত চলাচলের স্থান এমনকি রংপুর শহরের বিভিন্ন স্থানে খোঁজ করেন। অঞ্জনার গ্রামের বাড়িতে খোঁজ নিয়ে জানতে পারে সে বাড়িতে ফিরে আসে নাই। তার গায়ের রং কালো। উচ্চতা আনুমানিক ৪ ফুট, হালকা পাতলা গড়নের, চুল লম্বা ও কালো। পরনে ছিল গোলাপী রঙের সোয়েটার ও কালো বল প্রিন্টের জামা।

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

Content Protection by DMCA.com
- বিজ্ঞাপন -
- বিজ্ঞাপন -

সর্বশেষ

আরো খবর

- বিজ্ঞাপন -