বাজার খরচ করতে গিয়ে গৃহকর্মী নিখোঁজ

তারিখ:

মুদির দোকানে বাজার খরচ আনতে গিয়ে গৃহকর্মী নিখোঁজ হয়েছেন। এ বিষয়ে রংপুর কোতোয়ালী থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। ডায়েরী নম্বর- ১৭৩৬, তাং- ২৫/১১/২০২১ খ্রি.।

জিডি মূলে জানা গেছে, পীরগঞ্জ উপজেলার কাবিলপুর ইউনিয়নের হলদিবাড়ী গ্রামের খয়বর আলীর কন্যা অঞ্জনা (১২) বেশ কিছুদিন যাবৎ রংপুর মহানগর কোতোয়ালী থানার পাকপাড়া, ওয়ার্ড নং- ২০, রোড নং- ০১, বাড়ি নং- ১৮৪ এর আব্দুল কুদ্দুস মিয়ার পুত্র আমিনুল ইসলামের বাড়িতে গৃহকর্মী হিসেবে যোগদান করেন।

গত ২৫/১১/২০২১ খ্রি. রাত ৮.৩০ মিনিটে বাসা সংলগ্ন মুদির দোকানে খরচ করতে যায়। খরচ করতে গিয়ে আর বাসায় ফিরে আসেনি। অঞ্জনার দোকান থেকে ফিরতে দেরি হওয়ায় বাসার মালিক আমিনুল ইসলাম আঞ্জনার সাধারণত চলাচলের স্থান এমনকি রংপুর শহরের বিভিন্ন স্থানে খোঁজ করেন। অঞ্জনার গ্রামের বাড়িতে খোঁজ নিয়ে জানতে পারে সে বাড়িতে ফিরে আসে নাই। তার গায়ের রং কালো। উচ্চতা আনুমানিক ৪ ফুট, হালকা পাতলা গড়নের, চুল লম্বা ও কালো। পরনে ছিল গোলাপী রঙের সোয়েটার ও কালো বল প্রিন্টের জামা।

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

শেয়ার করুন:

Subscribe

জনপ্রিয়

এমন আরও
সম্পর্কিত

পীরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ছাত্র পুলিশের অতিরিক্ত ডিআইজি

পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী শাহজাদা মো. আসাদুজ্জামান...

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ

বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে জাতীয়তাবাদী ছাত্রদলের...

১স্টার স্বীকৃতি পেল পীরগঞ্জ ফুটবল একাডেমি

ফিফা এএফসি ও বাফুফে কর্তৃক নিবন্ধিত একাডেমিতে ১স্টার স্বীকৃতি...

ড.এম এ ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকীতে পীরগঞ্জ ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি

খ্যাতনামা পরমাণু বিজ্ঞানী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর...