জঙ্গিবাদের সাথে এসপার ওসপার করবো – পীরগঞ্জের পথসভায় ইনু

তারিখ:

০৯ মে সোমবার রাত ৯ টায় রংপুরের পীরগঞ্জের লালদীঘিতে জাসদের এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি ওই কথা বলেন। বক্তব্যে তিনি বলেন, “৭১ এ পাকিস্তানিদের সাথে যেরকম বনেনি, এসপার ওসপার করতে হয়েছে, ৭৫ এর পরে আর্মির সঙ্গে বনেনি এসপার ওসপার করছেন নব্বই সালে, আমার কথা হচ্ছে জঙ্গিবাদের সাথে এসপার ওসপার করবো, একসঙ্গে ঘর করা যায়না। এখন প্রশ্ন হচ্ছে সবাই মনে করলেন জঙ্গিবাদের সাথে ঘর করবোনা ঠিক আছে তাহলে খালেদা জিয়ার সাথে করি? আমি বলি না! কারণ জঙ্গিবাদের পাহাড়াদাড় হচ্ছে খালেদা জিয়া। যদি খালেদা জিয়া সমর্থন না দিতো তাহলে এতো গুপ্তহত্যা হতোনা।”

“জঙ্গিবাদ থেকে যদি বাঁচতে চান, গুপ্তহত্যা থেকে যদি বাঁচতে চান তাহলে জঙ্গিবাদীদের, গুপ্তহত্যাকারীদের দমন করতে হবে। জঙ্গিবাদ আর গুপ্তহত্যার পৃষ্ঠপোষক এবং পাহাড়াদার, জঙ্গিবাদের কারখানা এবং পুনোৎপাদন কারখানা বিএনপি এবং খালেদা জিয়াকেও বিতারিত করে দিতে হবে।”

আরও পড়তে পারেন: এদেশে প্রধানমন্ত্রীর সন্তান না হলে কি কেউ বিচার পাবে না

“বাংলা ভাষায় বলি একসঙ্গে ঘর সংসার করার পর তালাক হয়ে যায়না? ছেলে যদি বেয়াড়া হয়ে যায়, অসহ্য করতে করতে ত্যাজ্য করে দেননা? মানুষকে ফাঁসিতে লটকানো কষ্টের কথা না একটা? আপনারা ঐক্যবদ্ধ থাকেন, ধৈর্য ধরেন আমাদের তালাক দিতে হবে, খালেদা জিয়াকে তালাক দিতে হবে!”

পথসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ওবায়দুল কাদের চুন্নু ও সাখাওয়াত হোসেন রাঙ্গা, উপজেলা জাসদ সভাপতি মীর মোহাম্মদ আলী মানিক, সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন লিটন, সাংগঠনিক সম্পাদক ভুপতি ভুষন বর্মন, জাসদ নেতা মিজানুর রহমান হিরু, জাসদ ছাত্রলীগের সভাপতি রিওন মিয়া প্রমুখ।

এর আগে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী প্রয়াত পরমানু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ফতেহপুরে মিয়া বাড়ির কবরস্থানে ফাতেহা পাঠ ও শ্রদ্ধা নিবেদন করেন।

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

শেয়ার করুন:

Subscribe

জনপ্রিয়

এমন আরও
সম্পর্কিত

পীরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ছাত্র পুলিশের অতিরিক্ত ডিআইজি

পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী শাহজাদা মো. আসাদুজ্জামান...

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ

বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে জাতীয়তাবাদী ছাত্রদলের...

১স্টার স্বীকৃতি পেল পীরগঞ্জ ফুটবল একাডেমি

ফিফা এএফসি ও বাফুফে কর্তৃক নিবন্ধিত একাডেমিতে ১স্টার স্বীকৃতি...

ড.এম এ ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকীতে পীরগঞ্জ ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি

খ্যাতনামা পরমাণু বিজ্ঞানী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর...