পৃথিবীর কোনো নেতাই আমার মতো নির্যাতন ভোগ করেনি

আমি ৬ বছর ২ মাস কারাগারে ছিলাম। আমার বিরুদ্ধে সব মামলাই ছিল জামিন যোগ্য। তারপরেও আমি জামিন পাইনি। হাইকোর্ট আদেশ দেয়ার পরেও আমাকে সংসদে আসতে দেয়া হয়নি। পৃথিবীর কোনো দেশে কোনো নেতাই আমার মতো নির্যাতন ভোগ করেনি। আমার প্রতি যে অবিচার করা হয়েছে তার কোনো নজির নেই।’- শুক্রবার রংপুরের সার্কিট হাউসে দুপুরে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।

হুসেইন মুহম্মদ এরশাদ আরও বলেন, সরকারের সাথে আলোচনা চলছে, অচিরেই সরকারের দায়িত্ব থেকে আমিসহ আমার পার্টির মন্ত্রীরা পদত্যাগ করবো। নির্বাচন হবে দেশের সংবিধান অনুযায়ী এবং জাতীয় পার্টি সেই নির্বাচনে অংশ নেবে। আন্তর্জাতিক চাপে নির্বাচনে কোন পরিবর্তনের সুযোগ নেই।’

বিএনপির আগামী নির্বাচনে অংশ নেয়ার ব্যাপারে তিনি বলেন, তাদের নেতৃত্ব শূন্য হয়েছে। একাদশ নির্বাচনে আসবে কি আসবে না সেটি তাদের নিজস্ব ব্যাপার। বিএনপির সাথে জাপার জোট করার কোনোই সম্ভাবনা নেই।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, মহানগর সেক্রেটারি এসএম ইয়াসির, জেলা যুগ্ম আহ্বায়ক হাজী আব্দুর রাজ্জাক, নির্বাহী সদস্য শাফিউল ইসলাম শাফী প্রমুখ।

আরও পড়তে পারেন: পীরগঞ্জে বাশিস শাখার ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

Content Protection by DMCA.com

আরও পড়ুন...